সারাদেশ

ভাতিজি বিয়ে করতে না পারায়, মা-ভাবিকে কুপিয়ে হত্যা

এম, এ মান্নান, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম : ভাতিজির প্রেমে আসক্ত হয়ে মা ও ভাবিকে কুপিয়ে হত্যা করেছে সাইদুল হক ওরফে সিকি (২৮) নামের এক পাষণ্ড। এ ঘটনায় ঘাতক সাইদুল হককে আটক করেছে থানা পুলিশ।

সোমবার দুপুরে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউপির পূঁজকরা গ্রামের ব্যাপারি বাড়িতে এ ঘটনা ঘটে। সাইদুল হক ওই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সাইদুল হক তার সৎ ভাই আব্দুল আজিজের মেয়ে আখিকে বিভিন্ন সময় নানাভাবে কুপ্রস্তাব দিত। এমনকি বিয়ের প্রস্তাবও দেয় সে। সোমবার আখিকে দেখতে ছেলে পক্ষের লোকজন আসবে এ কথা শুনে সাইদুল হক দারালো অস্ত্র নিয়ে বাহির হতে লাগলে মা নুরুজাজান বেগম বাধা দেয়। এতে সে ক্ষিপ্ত হয়ে মাকে এলোপাতাড়ি কুপিয়ে সৎ ভাই আব্দুল আজিজের ঘরে গিয়ে তার স্ত্রী নুরুনাহারকে জবাই করলে ঘটনা স্থলে তাদের মৃত্যু হয়।

এদিকে ঘটনায় আহত হয় আব্দুল আজিজের মেয়ে আরজু আক্তার, জামাতা আরিফ ও নয় মাসের নাতনি আফসানা আক্তার। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থার অবনতি দেখলে কর্মব্যরত ডাক্তার তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে আব্দুল আজিজ বলেন, তার সৎ মা নুরুজাহান ও ভাই সাইদুল হকের সঙ্গে বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। সে বেশ কয়েক বার তাদের বাড়ি থেকে উচ্ছেদ করবে বলে হুমকি দিয়েছে। সে তার মেয়ে আখিকে বিভিন্ন কুপ্রস্তাবসহ বিয়ের প্রস্তাব দেয়। সোমবার আখিকে দেখতে আসার কথা শুনে সাইদুল হক তার স্ত্রী ও সৎ মাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় তিনি বিচারের দাবি জানান।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ৯৯৯ মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শ্বাশুড়ি ও পুত্রবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পাশাপাশি সাইদুল হককে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

37 Comments

Leave a Reply

Your email address will not be published.

Back to top button