সোনারগাঁয়ের খবর

জেল থেকে বেরিয়ে ৮৫ বছর বয়সী বৃদ্ধ সাক্ষীকে জুতাপেটা করলো আসামিরা

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদি ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামে গত বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

জানাযায়, ১৭ দিন জেল হাজতে থাকায় জামিনে বের হয়ে ৮৫ বছর বয়সী বৃদ্ধ সাক্ষী হাজী তাহের আলীকে ১৭টি জুতার বারি দিয়ে লাঞ্ছিত করেছে আসামীরা।

এ ঘটনায় লাঞ্ছিত সাক্ষী হাজী তাহের আলীর ছেলে যুবলীগ নেতা ইকবাল হোসেন বাদি হয়ে শুক্রবার সোনারগাঁ থানায় তিনজনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।

লাঞ্ছিত হাজী তাহের আলীর ছেলে বারদি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন বলেন, তার বাবার বয়স ৮৫ বছর। ২০১৪ সালের একটি মামলায় তার বাবা আদালতে সত্য সাক্ষী দেয়। ওই সাক্ষীতেই তাদেরও আদালত বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে। এ মামলায় দু’জন ১৭ দিন কারাভোগ করেছেন। আপিল করে তারা জামিন পায়। জামিনে বের হয়ে ১৭ দিন কারাভোগ করায় তার বাবাকে মূসা মিয়ার নির্দেশে ১৭টি জুতার বারি দিয়ে লাঞ্ছিত করে। এর আগেও তার বাবাকে তারা পিটিয়ে বাম পা ভেঙে দিয়েছে। ৪ মাস চিকিংসাধীন ছিলেন তিনি। এখনো পায়ে রড ভর্তি রয়েছে।

অভিযুক্ত মূসা মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তাহের আলীর মিথ্যা স্বাক্ষীর কারনে এ মামলায় আদালত আমাদের সাজা প্রদান করে। ক্ষিপ্ত হয়ে মোস্তফা তার সাথে খারাপ ব্যবহার করে। তবে ১৭টি নয় মনে হয় দু’চারটি বারি দিয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ বয়সের মানুষকে এভাবে লাঞ্ছিত করা খুবই দুঃখজনক। অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button