সোনারগাঁ

সোনারগাঁয়ে এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম : সোনারগাঁয়ে নিজ বাড়িতে প্রবেশ করে মোঃ শুক্কুর আলী (৭০) নামের এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় মুক্তিযোদ্ধার ডাক চিৎকারে এগিয়ে আসলে তার ভাতিজা আঃ হালিমকেও কুপিয়ে আহত করা হয়।

গত শনিবার দুপুরে সোনারগাঁ উপজেলার সাদীপুর ইউপির বাইশটেকি গ্রামে এ ঘটনা ঘটে। আহত মুক্তিযোদ্ধা শুক্কুর আলীকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হলে অবস্থা অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার রাতে সোনারগাঁ থানা একটি লিখিত অভিযোগ (নং-৩১৭) করেছেন আহত মুক্তিযোদ্ধা। অভিযোগ থেকে জানা যায়, গত শনিবার ছোট বাচ্চাদের নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে একাধিক মামলার আসামী বাচ্চু (৫০), তার নেতৃত্বে মোঃ মজিবুর রহমান (৪৫), মোঃ শহিদুল্লা (৪০), আনোয়ার হোসেন (৩৮), মোঃ শামিম (৩৬), আল-আমিন (২৬), মোঃ জাকির হোসেন (৪০), মোছাঃ নাজমা বেগম (৪০), নূর হোসেন (৩৮)সহ কয়েকজন মুক্তিযোদ্ধা মো. শুক্কুর আলীর বাড়িতে চাপাতিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে তাকে কুপিয়ে জখম করে।

এসময় তার চাচাত ভাইয়ের ছেলে আঃ হালিম (২৬) বাঁচাত আসলে তাকেও পিটিয়ে আহত করে অভিযুক্তরা। আহত মুক্তিযোদ্ধা মো. শুক্কর আলী বলেন বাচ্চু ও তার ভায়েদের বিরুদ্ধে সোনারগাঁ ও রূপগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। তারা একটি সন্ত্রাসী পরিবার। আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে। আমি সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, মুক্তিযোদ্ধার উপর হামলার ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

30 Comments

Leave a Reply

Your email address will not be published.

Back to top button