নির্বাচনের খবর

কোন বড় নেতা নাই, যা করসেন ভুইল্লা যান: পুলিশ সুপার

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, এক জনের গনসংযোগে আরেক জনের হামলা, আরেক জনের পোষ্টার ছিড়ে ফেলা ভালো কাজ হতে পারে না। আপনারা যদি আমাদের সেবা করতে না দেন, আমাদের অশান্তিতে রাখেন তাহলে; আপনার শান্তিতে থাকবে এটা কল্পনাও কইরেন না। আপনি যদি একটা সমস্যা সৃষ্টি করেন তাহলে আপনাকে আমি দেখাইতে চাই যে, কতো সমস্যা আপনার উপর আসে কল্পনাও করতে পারবেন না। আমাদের জনগন আশান্তিতে থাকবে আর আপনি নেতা হয়ে ঘুরে বেড়াবেন সেটা হতে দিবো না। আইনের কাছে কোন বড় নেতা নাই। এতদিন যা করসেন ভুইল্লা যান। সুন্দর করে মানুষের কাছে যান, ভোট চান।

আর কেও যদি জেলের ভাত খেতে চান, পুলিশের দৌড়ানি খেতে চান তাহলে আপনারা অনিম করেন; সেখানে আমি আপনাকে কিছু বলবো না। ঠিকানা একটাই হবে হয়তো জেলখানা বা পুলিশের দৌড়ানি।

মঙ্গলবার (২ নভেম্বর) সকালে বন্দর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুলিশ সুপার এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, আমরা উন্নয়নের মহাসড়কে রয়েছি। আমাদের সকলের নির্বাচন কমিশনের উপর বিশ্বাস আছে যে, তারা একটি সুষ্ঠ, অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন আমাদের উপহার দিবে। এই আশা রেখেই কিন্তু আপনারা নির্বাচনে অংশ নিয়েছেন। আমাদের আশা সুন্দর আনন্দঘন পরিবেশে এ নির্বাচনে আপনারা অংশ নিন। আমরাও আপনাদের সাথে এই উৎসবে অংশগ্রহন করতে চাই। আমাদের ডিসি সাহেব, ইউএনও মহোদয় সহ সকলে আপনাদের এ উৎসবে অংশগ্রহন করবো। এখন যেভাবে একসাথে পাশাপাশি বসে আছেনে আগামীতেও এভাবেই একজন আরেক জনের পাশে থাকবেন। একই এলাকার লোক আপনারা। হয়তো ৫টা ভোট কম বা ৫টা ভোট বেশি পাবেন কিন্তু এক সাথে থাইকেন।

তিনি আরও বলেন, আপনার কর্মী-সমর্থকদের সামলানোর দায়িত্ব আপনার। আজকাল আপনারা দন্ধে জরিয়ে পরছেন। বিশেষ করে কলাগাছিয়া ও ধামগর। এটা তো আপনাদের কাছে আশা করি নাই। আশাকরি আজকে থেকে নির্বাচনের আচার বিধি মেনে চলবেন। আমাদের কাছে সব রিপোর্ট আসে, আমরা জানি। যদি আপনারা এেোকম করেন তাহলে আপনাদের মুখোশ আমরা উন্মোচন করে ফেলবো। আর একবার উন্মোচন করে ফেললে সমাজে মুখ দেখানোর যায়গা পাবেন না। আমরা চাইনা আপনাদের সাথে আমাদের সম্পর্ক খারাপ হোক। আপনাদের সাথে আমরা কাজ করতে চাই।

এ সময় বন্দর উপজেলা নির্বাহি কর্মকর্তা কুদরত-এ-খুদা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান।

এছারাও বন্দর উপজেলার ৬টি উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী ও মেম্বার পদপ্রার্থীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button