সোনারগাঁয়ের খবর

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনা আক্রান্ত বারছে আশংকাজনক হাড়ে

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গত ২৪ ঘণ্টায় ৪০ জনের করোনার নমুনা সংগ্রহ করে ২১ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে সোনারগাঁয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৩৯ জন। সোমবার সকালে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা এ তথ্য জানিয়ে বলেন, করোনা আক্রান্ত বারছে আশংকাজনক হাড়ে। সবাইকে সতর্ক হতে হবে।

তিনি জানান, সোমবার পাওয়া তথ্য অনুযায়ী গত ২৪ ঘন্টায় ৪০ জনের করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করে ২১ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে।

আক্রান্তরা হলেন, কাঁচপুর ইউনিয়নের ললাটি গ্রামে একজন পুরুষ ও কাঁচপুর গ্রামে একজন মহিলা, জামপুর ইউনিয়নের পাকুন্ডা গ্রামে একজন পুরুষ, মহজমপুর গ্রামে একজন পুরুষ, সনমান্দি ইউনিয়নের হরহরদি গ্রামে একজন পুরুষ ও বাংলা বাজার গ্রামে একজন মহিলা, পিরোজপুর ইউনিয়নের নিউ টাউন এলাকায় একজন মহিলা, ছয়হিস্যা গ্রামে একজন মহিলা, সোনারগাঁ পৌরসভার টিপুরদী গ্রামে একজন পুরুষ, গোবিন্দপুর গ্রামে একজন মহিলা, তাজপুর গ্রামে একজন পুরুষ, মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে চার জন পুরুষ ও একজন মহিলা, বড় নগর গ্রামে একজন মহিলা, সাদিপুর ইউনিয়নের সাদিপুর গ্রামে একজন পুরুষ ও একজন মহিলা, নয়াপুর গ্রামে একজন পুরুষ একজন মহিলার দেহে করোরা সনাক্ত হয়েছে।

বর্তমানে সোনারগাঁয়ে করোনা সংখ্যা ৯৩৯ জন, সুস্থ হয়েছেন ৮০২ জন ও মৃত্যু বরন করেছেন ৩০ জন।

Related Articles

Back to top button