সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সন্ত্রাসীদের হামলায় মুক্তিযোদ্ধা মোঃনুরুল ইসলাম নুরু (৬৮) গুরুতর আহত হয়েছেন। স্থায়ী লোকজন তাকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

এ ঘটনায় মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু বাদী হয়ে মোঃফজলুর মিয়াকে (৫০) আসামি করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগটি সোনারগাঁ থানার এসআই মাসুদ রানা তদন্ত করছেন। থানার এসআই মাসুদ রানা বলেন, এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা নুরু বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

তদন্ত করে সঠিক তথ্য সংগ্রহ করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। অভিযোগ থেকে জানা গেছে, গতকাল ৩০ অক্টোবর সন্ধ্যায়।
চেঙ্গাচর এলাকার বসুনদরদী খানকা হুজুরের বাড়ীর সামনে খানকার মসজিদ হইতে বাহির হওয়ার সময়। আসামি ফজলুল মিয়ার সাথে উক্ত মসজিদের লাইট বন্ধ করে দেয়।

বাদী মুক্তিযোদ্ধা নুরু বলেন, লাইট বন্ধ করিতে নিষেধ করিলে আসামি ফজলুল মিয়া আমার উপর ক্ষিপ্ত হয়ে, আমাকে এলোপাথারী ভাবে কিল-ঘুষি মারিয়া ও হাতে থাকা টর্চলাইট দিয়ে তার, মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে নিলা ফুলা জখম করে।

আসামি ফজলুল মিয়ার হাতে থাকা লোহার লাইট দিয়ে একাদিক বার আমার মাথায় আঘাত করিয়া মাথা ফাটায় রক্তাক্ত অবস্থায় বেহুঁশ করে রাস্তায় ফেলে চলে যায়।

এ সময় আমার সাথে থাকা নগদ টাকা, আসামি টাকা ৩ হাজার ৯ শত টাকা লুটে নিয়েছে। আসামি তাকে মারধর করে গুরুতর আহত অবস্থায় রাস্তার পাশে ফেলে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

Related Articles

Back to top button