নির্বাচনের খবর

জাপার চেয়ারম্যান প্রার্থী দাইয়ান সরকারেরর উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ে বারদী ইউনিয়ন পরিষদের জাতীয় পাটির লাঙ্গল মার্কার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ দাইয়ান সরকার উঠান বৈঠক করেছেন। উঠান বৈঠক শেষে বিকেলে ৯ নং ওয়ার্ডে এ সময় শত শত নেতাকর্মী এসে উপস্থিত হন উঠান বৈঠক শেষে একটি মিছিল বের করেন।

উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী দাইয়ান সরকার জানায়, বারদী ইউনিয়ন বাসীর সমথর্ন ও দোয়া নিয়ে আমি জাতীয় পাটি থেকে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার সহায়তায় বারদী ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো ও বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাবো। বারদী ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করাই হবে আমার প্রধান লক্ষ্য। মেম্বার অবস্থায় নিজস্ব অর্থায়নে রাস্তা ঘাট সহ বিভিন্ন সামাজিক মুলক উন্নয়ন করেছি। আমি নির্বাচিত হলে বারদী ইউনিয়নে সাধারণ জনগণ আমাকে সব সময় তাদের পাশে পাবে এবং একটি মাদকমুক্ত সমাজ গড়ে তুলব। তাই ২৮ তারিখ নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ চাই।

বারদী ভোটারা জানায়, বারদী ইউনিয়নে জাতীয় পাটির মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ দাইয়ান সরকার তিনি সব সময় সাধারণ জনগণের পাশে থাকে কাজ করে যাচ্ছে তিনি বিভিন্ন উন্নয়ন মুলক কাজে নিজেকে বিলিয়ে দেন তাই আমরা দাইয়ান সরকারকে বারদী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে পেতে চাই এ সময় সকলে তার জন্য দোয়া কামনা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয়পার্টির নেতাকর্মী ও এলাকার গণ্যমান ব্যাক্তিবর্গরা।

Related Articles

Back to top button