সোনারগাঁসোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধী ও গর্ভবতী নারীসহ ৭ জন আহত

ডেস্ক রিপোর্ট, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের নগর বাইসটেকী এলাকায় প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধী ও গর্ভবতী নারীসহ অন্তত ৭ জন আহত হয়েছে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত পরিবারের স্বজন মিয়াজ উদ্দিন জানান, সোমবার বিকেলে আমাদের জামাই সিনএনজি চালক নুরু উদ্দিন রাস্তা দিয়ে সিএনজি চালিয়ে যাওয়ার সময় মহিউদ্দিনের বাড়ীর সীমানায় টিনের বেড়ার সাথে লেগে যায়।এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার বিকেলে মহিউদ্দিনের ছেলে রহিম বাদশা (৩০), হানিফ (২৭) ও মামুন (২৫) সহ তার স্ত্রী রহিমা (৪৫) ও মেয়ে মনি আক্তার (২৩) সবাই একত্রিত হয়ে হেলাল উদ্দিনের ছেলে আমিন (২০) এর উপর হামলা চালায়। তাকে বাঁচাতে চাচাতো ভাই জয় হোসেন (১৬) ও রিমন (১৫) ও মিয়াজ উদ্দিনের মেয়ে শারিরিক প্রতিবন্ধী রিনা (৩২) এবং হালিমের গর্ভবতী স্ত্রী সুলতানা (২৫) সহ তাদের পরিবারের সদস্যদের চাইনিজ কুড়াল ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এ বিষয়ে আইজ উদ্দিন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। জানতে চাইলে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বলেন, একটি মারামারির অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

34 Comments

  1. obviously like your web-site but you have to check the spelling on quite a few of your posts. A number of them are rife with spelling problems and I find it very bothersome to tell the truth nevertheless I will definitely come back again.

Leave a Reply

Your email address will not be published.

Back to top button