নির্বাচনের খবর

নারায়ণগঞ্জ-৩ আসনে নির্বাচনী সংঘাত-সহিংসতার ঘটনায় আটক ১

নিজস্ব প্রতিবেদক :


এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কার্যত কোন বিরোধী দল না থাকায়, নির্বাচনী সহিংসতার বিষয়টি থাকবে না বলে ধারনা করা হলেও, দুর্ভাগ্যজনক তা এড়ানো যাচ্ছে না।

নানা ধরনের নির্বাচনী অনিয়ম ও শোকজের অভিযোগ যেমন জোরালোভাবে উঠেছে, তেমনি সংঘাত-সহিংসতার ঘটনাও ঘটেছে।

এমনি এক ঘটনায় নারায়ণগঞ্জ-৩ আসন সোনারগাঁয়ে নির্বাচনের প্রচারণায় জাতীয় পার্টির মাইক বহনকারী গাড়িতে হামলার ঘটনায় ডিবি পুলিশ একজনকে আটক করার খবর পাওয়া গেছে। গতকাল শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর ২ টায় উপজেলার জামপুর বেলাবো এলাকায় জাতীয় পার্টির নির্বাচনী প্রচারণার গাড়িতে হামলা করার অভিযোগ উঠেছ নৌকার সমর্থকদের বিরুদ্ধে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে বেলাব গ্রামে সাড়ে ১১ ঘটিকায় জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকার পক্ষে (লাঙ্গল প্রতীক) নির্বাচনী প্রচারনা চলাকালীন অটোরিক্সা ও মাইক ভাংচুর করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

নির্বাচনী প্রচারণার ব্যবহিত গাড়ির ড্রাইভার শাহ আলম বলেন, “নির্বাচনী প্রচারনা চলাকালীন পেরাবো গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মুন্না (৩০), মাইন উদ্দিন (২৭), বেলাবো গ্রামের সাদেকের ছেলে রতন (২৫) অটোরিক্সা ও মাইক ভাংচুর করে আমাদের কে মারধর করে।

লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁয়ের মানুষকে হুমকি ধামকি দিয়ে কাজ না হওয়ায় হেরে যাওয়ার ভয়ে এখন মারধর ও ভাঙচুর করে জাতীয় পার্টিকে ধমানোর চেষ্টা করছে প্রতিপক্ষ।

Related Articles

Back to top button