সংগঠন

ঈদের খুশি ভাগাভাগি করলো ব্রাইট সোনারগাঁও

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়নগঞ্জের সোনারগাঁয়ে ঈদ সামগ্রী বিতরনের মধ্য দিয়ে গ্রামের দরিদ্র মানুষদের সাথে ঈদের খুশি ভাগাভাগি করেছেন সামাজিক সংগঠন ব্রাইট সোনারগাঁও এর সদস্যরা।

সোনারগাঁয়ের ৪ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার অন্তত ১৫ টি গ্রামের ২০০ পরিবারের মাঝে উপহার হিসেবে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীতে ছিল পোলাও চাল, তেল, সেমাই, চিনি ও দুধ।

এ ব্যাপারে সংগঠনের সভাপতি সাংবাদিক আকতার হাবিব বলেন, এবছরও করোনা পরিস্থিতির কারনে বহু মানুষের আয় উপার্জন কমে গেছে। এই মুহুর্তে সামর্থবানরা যখন ঈদের কেনাকাটায় ব্যস্ত, তখন আমাদেরই আশেপাশের কিছু মানুষ তাদের পরিবার পরিজনের সামান্য খাবার নিয়েও মহা দুশ্চিন্তাগ্রস্ত। আমরা চেষ্টা করেছি আমাদের আশেপাশে থাকা গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে। কাজটি সুন্দরভাবে সম্পন্ন করতে পেরে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে শোকরিয়া আদায় করি এবং এই কাজে যারা আমাদের সহযোগিতা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । আশাকরছি, সবার সহযোগিতায় অতীতের ন্যায় ভবিষ্যতেও ব্রাইট সোনারগাঁও এর কার্যক্রম আরো বিস্তৃত হবে।

বিভিন্ন এলাকায় বিতরণ কার্যক্রমে যুক্ত ছিলেন, ব্রাইট সোনারগাঁও সংগঠনের সদস্য,আমিনুল ইসলাম, দ্বীন ইসলাম মঈন, সুমাইয়া আক্তার, রোমানা আক্তার, ফারজানা ইরা, সোহাগ হোসেন, আয়েশা লিজা, মরিয়ম আক্তার, ইব্রাহীমসহ সকল সদস্যরা।

Related Articles

Back to top button