সংবাদ মাধ্যম

হেফাজত অনুসারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ; সাংবাদিক বিদ্যুৎ কে হত্যার হুমকি

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

সোনারগাঁ জার্নালিস্ট ক্লাব ও সোনারগাঁ উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ কে হেফাজত কর্মীরা সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে হত্যার হুমকি প্রদান করার অভিযোগে সোনারগাঁ থানার একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

রবিবার বিকালে শেখ এনামুল হক বিদ্যুৎ থানায় উপস্থিত হয়ে এই ডায়েরি করেন, ডায়েরি নাম্বার ৪৬৭।

এনামূল হক বিদ্যুৎ জানান গত ৩ এপ্রিল হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা

মামুনুল হকের দাবীকৃত দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সোনারগাঁও রয়েল রিসোর্টে অবকাশ যাপন করতে আসেন। মামুনুল হকের সঙ্গে আসা নারী তার স্ত্রী নয় এমন কথা ছড়িয়ে পড়লে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী ও এলাকাবাসীর তাদের অবরুদ্ধ করে জিজ্ঞাসাবাদ করেন। সে সময় তিনি সংবাদ প্রকাশের জন্য তথ্য সংগ্রহ করতে ঘটনাস্থলে উপস্থিত হয়।

এসময় বিভিন্ন গণমাধ্যম কর্মী সহ এলাকাবাসী হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক কে অবরুদ্ধ করে জিজ্ঞাসাবাদ করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ দেয়। ওই ফেসবুক লাইভে অন্যান্য উপস্থিতিদের মতো শেখ এনামূল হক বিদ্যুৎ কেও দেখা যায়।

পরে তথ্য সংগ্রহের জের ধরে হেফাজত কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন আইডিতে শেখ এনামূল হক বিদ্যুৎ এর ছবিতে চিহ্নিত করে তাকে হত্যার হুমকি দিয়ে স্ট্যাটাস পোস্ট করে।

You may believe that it might take forever to get your custom document created but actually this is

It’s possible to check the costs of the cheapest copies of these documents to make certain that you https://www.affordable-papers.net/ are getting a good deal.

not correct.

Related Articles

Back to top button