সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে দুই সন্ত্রাসীকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিষ গ্রামে মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, একই এলাকার মাদক ব্যাবসায়ী মদ রুস্তমের ছেলে সহোদর দুই ভাই ইয়ানুর হোসেন সানি(২৮) ও ইউসুফ সিনিগ্ধ (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুর ১ টার দিকে উপজেলার বাড়ি চিনিষ গ্রামের মৃত রশিদ মেম্বারের বাড়িতে বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় বাড়ির সদস্যদের চিৎকারে এলাকাবাসী জড়ো হয়ে দুই ভাই ইয়ানুর হোসেন সানি ও ইউসুফ সিনিগ্ধকে ধাওয়া দিয়ে দুই জনকে ধরে গণপিটুনি দেয়া হয়। এসময় তাদের সাথে থাকা অজ্ঞাত কয়েকজন সন্ত্রাসী পালিয়ে যায়। পরে পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়। এই দুই ভাই এর অত্যাচারে বাড়ি মজলিশ বাড়ি চিনিষ, বন্দেরা, সাদিপুর সহ কয়েকটি গ্রামের সাধারন মানুষ অতিষ্ঠ। এছাড়া তাদের নিয়ন্ত্রণে চলে মাদক ব্যাবসা।

এ সময় সন্ত্রাসী হামলায় মৃত রশিদ মেম্বারের ছেলে প্রতিবন্ধী গিয়াসউদ্দিন (৭০) ও গিয়াস উদ্দিনের স্ত্রীসহ কয়েকজন আহত হয়েছেন। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, এই দুই সহোদরের বিরুদ্ধে সোনারগাঁ থানায় ডজন খানেক মাদক, চাঁদবাজী হত্যা ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তারা সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী র‍্যাবের ক্রস ফায়ারে নিহত গিট্টু হৃদয় এর সহযোগী।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। আটককৃতদের বিরুদ্ধে তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Back to top button