নির্বাচনের খবর

নারায়ণগঞ্জ-৩, সোনারগাঁয়ে নৌকা ও লাঙ্গলে হাড্ডা হাড্ডি লড়াইয়ের আভাস

ফারুকুল ইসলাম :


এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩, আসন সোনারগাঁয়ে বিএনপি-জামায়াত অংশ না নেওয়ায় সাধারণ ভোটারদের মধ্যে স্বতঃস্ফূর্ত নির্বাচনি উৎসবে ভাটা পড়েছে। এই নির্বাচন নিয়ে ভোটার ও সাধারণের মধ্যে তেমন কোনো আগ্রহ দেখা যাচ্ছে না।

এ আসনে ভোটের লড়াইয়ে ৮ জন প্রতিদ্বন্দ্বি প্রার্থী হলেও মূল লড়াই হবে নৌকা আর লাঙ্গল এর মধ্যেই। বর্তমান সংসদ সদস্য জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকা ও সাবেক সংসদ সদস্য আওয়ামী লীগের আব্দুল্লাহ আল কায়সারের মধ্যে।

তাই নৌকার প্রধান প্রতিপক্ষ এখন লাঙ্গল। নৌকার পাশাপাশি লাঙ্গলের ব্যাপক প্রচার প্রচারণা চলছে অভাক করার মতো। নৌকা ও লাঙ্গল হাড্ডা হাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। নিরব ভোটে এগিয়ে বিজয়ের পথে হাঁটছেন জাপা মনোনীত লাঙ্গলের প্রার্থী লিয়াকত হোসেন খোকা।

গত দুই নির্বাচনে এই আসনটি সাবেক সংসদ সদস্য আওয়ামী লীগের আব্দুল্লাহ আল কায়সার জাতীয় পার্টিকে ছাড় দিলেও কিছুই পায়নি আওয়ামীলীগ। এবার সেই জাতীয় পার্টির প্রার্থীই কাল হয়ে দাঁড়িয়েছে আওয়ামী লীগের।

এবার ভোটারদের ভোটেই চুড়ান্ত হবে গত ১০ বছর বর্তমান সংসদ সদস্য জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকার আমল নামা কেমন ছিল তা জানতে অপেক্ষা করতে হবে ৭ জানুয়ারি রাত পর্যন্ত।

Related Articles

Back to top button