সোনারগাঁয়ের খবর

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেম্বার পদপ্রার্থী আবুল হোসেন তুষার

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড তরুন মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট সমাজ সেবক ও দানশীল মোঃ আবুল হোসেন তুষার সর্বস্তরের জনগনকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

এক বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মোগরাপাড়া ২নং ওয়ার্ডসহ দেশ ও বিদেশের জনগণের দোয়া ও সমর্থন কামনা করেন তরুন এই মেম্বার পদপ্রার্থী। সেই সাথে সবাইকে জানাই ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তিনি এক শুভেচ্ছা বার্তায় উল্লেখ করেন
পবিত্র মাহে রমজান মাসের উপহার হিসেবে আমাদের মধ্যে ঈদ একটি পুরস্কার হিসেবে আসে৷ এই একটি মাসের সিয়াম সাধনার এক ফলাফল হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। আমরা যেন ঈদুল ফিতরের শিক্ষাকে কাজে লাগাতে পারি। এবং একটি সুন্দর ও দারিদ্র্যমুক্ত সমাজ গঠনের জন্য কাজ করতে পারি।

তিনি আরো বলেন, ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ আপনার আমার সবার জীবন পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক আপনার আমার সবার জীবনে অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। ঈদ গরীব দুঃখী ভেদাভেদ ভুলে গিয়ে মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সমাজে শান্তি, সম্প্রীতি ও ভালোবাসা ফুটিয়ে তুলতে এই উৎসব।

তিনি তার নির্বচনী এলাকা উপজেলাসহ দেশ বিদেশে অবস্থানরত সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এই শুভ কামনায় সবাইকে ঈদ মোবারক।

Related Articles

Back to top button