রাজনীতি

সোনারগাঁ উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক কমিটির অনুমোদন

সোনারগাঁ প্রতিনিধি, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

বাংলাদেশ যুব মহিলা লীগ সোনারগাঁ উপজেলা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন। কমিটিতে আলেয়া আক্তার কে আহ্বায়ক ও বিনু আক্তারকে ১নং যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন প্রদান করা হয়।

কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরার সুপারিশক্রমে মঙ্গলবার (১৬ নভেম্বর) বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য নাজমা আক্তার এই কমিটির অনুমোদন প্রদান করেন।

সোনারগাঁ উপজেলা যুব মহিলা লীগের অনুমোদন শেষে, বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য নাজমা আক্তারের নেতৃত্বে নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ রাজধানীর ধানমন্ডিতে ৩২ নাম্বার এর বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়। পুস্পস্তবক অর্পণ শেষে ১৯৭৫ এর ১৫ আগস্ট ঘাতকদের বুলেটে স্বপরিবারে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার শান্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

পরে নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি রাশিদা পারভীন মনি, সহ-সভাপতি আশরাফুন্নেসা পারুল, যুগ্ম সাধারণ সম্পাদক জেদ্দা পারভীন খান মনি, সাংগঠনিক সম্পাদক ফারজানা ইয়াসমিন বিপ্লবী, সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা সহ কেন্দ্রীয় বিভিন্ন নেত্রী ও নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button