সোনারগাঁয়ের খবর

পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্য কাবার পথে সাবেক এমপি কায়সার হাসনাত

আলআমিন কবির :


পবিত্র ওমরাহ হজ্বের উদ্দেশ্য আগামীকাল বৃহস্পতিবার সৌদি আরব গমন করবেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ও সাবেক এমপি কায়সার হাসনাত সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।

২৬ জুলাই (বুধবার) সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল কায়সার হাসনাতের মুঠো ফোনে প্রতিবেদকের সাথে কথা হলে তিনি বলেন একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুনাময় আল্লাহর নৈকট্য লাভের আশায় পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে আগামীকাল বৃহস্পতিবার সৌদি আরবের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করার কথা জানান।

সাবেক এমপি কায়সার হাসনাত বলেন মহান আল্লাহ তায়ালার দরবারে লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করে সকলের নিকট দোয়া প্রার্থনা করেন! যেন সুস্থ ও সুন্দর ভাবে পবিত্র ওমরাহ হজ্ব পালন করতে পারি। আমি ও আমার পরিবারের কোন ভুলের জন্য আপনাদের নিকট আমি ক্ষমা প্রার্থনা করছি। আমিও আপনাদের সকলের মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করবো! সকলে আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেনো সুস্থ ও সুন্দর ভাবে ওমরাহ হজ্ব পালন করে দেশে ফিরতে পারি। তিনি জানান, পবিত্র ওমরাহ শেষে আগামি ৩ আগস্ট দেশে ফেরার কথা রয়েছে। এর আগেও তিনি পবিত্র হজ্ব পালন করেছেন এখন আবার ওমরাহ পালন করার জন্য আগামিকাল ২৭ জুলাই বৃহস্পতিবার সৌদি আরব মক্কার উদ্দেশ্যে রওনা করবেন।

Related Articles

Back to top button