রাজনীতি

প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বের জন্য বিশ্ব দরবারে আমরা প্রশংসিত- এমপি খোকা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সু যোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। তার যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে।

প্রধানমন্ত্রীর তুলনা তিনি নিজেই। বিশ্বের দরবারে তিনি একজন সৎ ও সাহসী রাজনৈতিবিদ। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে পরিনত হয়েছে। ২০৪০ সালের মধ্যে দেশ উন্নয়নশীল রাস্ট্র হিসেবে পরিনত হবে।

মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সোনারগাঁ উপজেলা প্রশাসন ও সোনারগাঁ পৌরসভা, সোনারগা উপজেলা জাতীয় পার্টি ও সোনারগা উপজলা জাতীয় মহিলা সংস্থা কর্তৃক আয়োজিত আলোচনা সভা, মিলাদ মাহফিল, দোয়া ও কেককাটা অনুষ্ঠানে এসব কথা বলেন, নারায়ণগন্জ -৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি।

তার আগে পৌরসভার ৯নং ওয়ার্ডে মাদরাসাতুল সিরাতুল মুস্তাকিম এতিম খানায় মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম শুভ জন্মদিন উপলক্ষে দীর্ঘায়ু কামনায় দোয়া মিলাদ পড়েন। এতিম শিক্ষার্থীদের মাঝে নেওয়াজ বিতরণ করেন।

উক্ত দোয়া মাহফিল, কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মিসেস ডালিয়া লিয়াকত, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান, সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম ইকবাল, সোনারগাঁও পৌরসভার সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হোসেন, মোঃ শহীদ সরকার, বাছেদ মেম্বার, মজিবুর রহমান মেম্বার, সাকিব হাসান মেম্বার, ফিরোজ মেম্বার, নেহাল মেম্বার, মতিউর রহমান মেম্বার, মোঃ শহীদ, মোঃ রমজান, লুৎফা বেগম মেম্বার, মোঃ ফজলুল হকসহ প্রশাসনের কর্মকর্তা ও জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button