সংগঠন

পরিচ্ছন্ন সোনারগাঁ গড়ার ঘোষনা দিয়ে শেষ হলো বিডি ক্লিনের সদস্য সম্মেলন ২০২২

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

পরিচ্ছন্ন সোনারগাঁ গড়ার ঘোষনা দেয়ার মধ্য দিয়ে ২০২২ এর সদস্য সম্মেলন করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন।

“এই শহর আমার, এই দেশ আমার, এই দেশ পরিচ্ছন্ন রাখার দায়িত্বও আমার” এই শ্লোগানে উজ্জীবিত ৫ শতাধিক সদস্য নিয়ে তারা আনুষ্ঠানিক ভাবে এই সম্মেলন করে ঘোষনা দিয়েছেন পরিচ্ছন্ন সোনারগাঁ গড়ার।

গতকাল রবিবার (২৪ এপ্রিল ) জেলা অডিটরিয়ামে বিডি ক্লিন সোনারগাঁয়ের সমন্বয়ক সাংবাদিক কামরুজ্জামান রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মো. সোহাগ রনি।

এ সময় প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তরুণদের এমন মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়ে, সোনারগাঁ উপজেলায় বিডি ক্লিন এর কার্যক্রম আরো বেগবান করার জন্য সোনারগাঁ বিডি ক্লিন টিম কে ১ লক্ষ টাকার চেক প্রদান করেন এবং পরবর্তীতে আরো আর্থিক সহযোগিতা প্রদান করার আশ্বাস দেন।

পরে বিডি ক্লিনের পক্ষ থেকে বিডি ক্লিন ঢাকা বিভাগীয় সমন্বয়ক সাইফুল ইসলাম বিজয় আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে ক্রেস্ট প্রদান করেন এবং ধন্যবাদ ও শুভেচ্ছা জানান

বিডি ক্লিন সোনারগাঁয়ের এই সদস্য সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিডি ক্লিনের হেড অফ আইটি এন্ড মিডিয়া ইনচার্জ শরীফ মোহাম্মদ আল-আমিন, সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানির ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ শাহজাদা সাজু, বিডি ক্লিনের রাজশাহী বিভাগীয় আঞ্চলিক সমন্বয়ক রায়হান মাহমুদ, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ নেতা সাজিদ মাহবুব, ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ আহমেদ আনিস, বিডি ক্লিন ঢাকা জেলা সমন্বয়ক মোহাম্মদ এহসান।

Related Articles

Back to top button