নির্বাচনের খবর

৫ নং ওয়ার্ডের জণবান্ধব জণপ্রতিনিধি হতে চাই- আল আমিন প্রধান

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলায় আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৫ নং ওয়ার্ড থেকে এবার জণবান্ধব জণপ্রতিনিধি হতে মেম্বার পদপ্রার্থী হয়েছেন তরুণ সমাজ সেবক মো. আল আমিন প্রধান।

মোগরাপাড়া ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের সোনাখালি গ্রামের ঈমান আলী প্রধানের ছেলে মেম্বার পদপ্রার্থী এই আল আমিন প্রধান তার নিজ ওয়ার্ডে সুপরিচিত ব্যক্তি, অন্যায়ের প্রতিবাদি, গরিব ও মেহনতি মানুষের বন্ধু, তরুণ প্রজন্মের অহংকার ও তরুণ সমাজসেবক। গণমানুষকে সেবা দিতে তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও জড়িত আছেন বলে জানাযায় স্থানীয়দের কাছ থেকে।

এই তরুণ সমাজসেবক আল আমিন প্রধান সোনারগাঁ টাইমসকে বলেন, সোনাখালি, বাবরূকপুর, পিচ মাধুপুর, ছোট কাজিরগাও, নারিনদা, কানাই নগর, উতমদী, চর শৌবিকা, ছোট কিসনারদীসহ ৯টি মহল্লা নিয়ে আমাদের ৫ নং ওয়ার্ড। এই ওয়ার্ড থেকে আসন্ন নির্বাচনের মাধ্যমে মেম্বার হিসেবে আমি নির্বাচিত হলে ০৫নং ওয়ার্ড বাসীকে একটি আধুনিক ওয়ার্ড উপহার দিতে চাই। ওয়ার্ডের সকল নাগরিকদের দোয়া, সহযোগিতা ও ভালোবাসা নিয়ে আমি জনবিচ্ছিন্ন নয়, একজন জনবান্ধন জণপ্রতিনিধি হতে চাই।

সরেজমিন জানাযায়, এলাকার চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র তাকে নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। স্থানীয়দের মতে, এবারের নির্বাচনে পরিবর্তন চায় জনগণ। সে হিসেবে এই ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থীদের মধ্যে আল আমিন প্রধান এগিয়ে রয়েছেন।

স্থানীয় কয়েকজন মুরুব্বিয়ানরা বলেন, আল আমিন প্রধানের সাথে চেয়ারম্যান, এমপিসহ বড় বড় লোকদের পরিচয় আছে। সে মেম্বর হলে আমাদের এলাকার জন্য অনেক কাজ আনতে পারবে।

উল্লেখ্য, ৮ ম ধাপের আগামী ১৫ জুন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন ইবিএমের মাধ্যমে ভোট গ্রহণ হবে। নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে, যাছাই বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৬ মে এবং প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২৭ মে।

Related Articles

Back to top button