বন্দর

স্বাস্থ্য কর্মীদের গণআন্দোলন, দাবি একটাই স্বাস্থ্য কর্মকর্তার বিদাই

বন্দর প্রতিনিধি, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মেহবুবা সাঈদের অসদাচারণ, স্বেচ্ছাচারিতা, দুর্নীতিসহ নানা অপকর্মের বিরুদ্ধে গণআন্দোলন কর্মসূচী পালন করেছে স্বাস্থ্য কর্মী ও সচেতন নাগরিক সমাজের লোকজন।

গতকাল বৃহস্পতিবার ৬ এপ্রিল সকালে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতাল সংলগ্ন সড়কের সামনে কর্মকর্তা, কর্মচারী ও ভুক্তভোগী সাধারণ জনগনের আয়োজনে এই গণআন্দোলন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
খবর পেয়ে ঘটনাস্থলে উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ রশিদ, জেলা সিভিল সার্জন ডা.আবুল ফজল মো: মশিউর রহমান,ও ইউ.এন.ও মোঃ কুদরতে খোদা।

এ সময় তাদের নিকট ডাঃ মেহবুবা সাঈদের দুর্নীতির বর্ণনা দেয় তাড়া বলেন, বিনা কারণে কর্মচারীদের বেতন আটকে রাখেন, হাসপাতালে সকল স্টাফদের সাথে দুর্ব্যবহার করেন কোভিড ভ্যাকসিনের সকল অর্থ নিজ আত্মসাৎ করেছেন পরিষ্কার-পরিচ্ছন্নতার জন্য বরাদ্দকৃত অর্থ আত্মসাৎ করেছেন নিজ বাসায় থাকেন ভাড়া দেন না এ্যামবুলেন্স ড্রাইবারকে নিজের বাসার ডিইটি করায়ে থাকেন গাড়ির বাম্পার কেনার টাকা তুলে আত্মসাৎ করেছেন। ভুয়া রোগী দেখাইয়া অ্যাম্বুলেন্সের তেলের বিল তুলেন, ইউনিসেফ এর নরমাল ডেলিভারির জন্য বিভিন্ন উপকরণ কেনার টাকা এসএসসি সহ সকল পাবলিক পরীক্ষার জন্য মেডিকেল টিমের টাকা, ল্যাব ইনভেস্টিগেশন এর টাকা, মুক্তিযোদ্ধাদের নাম লিখিয়ে আত্মসাৎ, ক্রিমি নাশক প্রোগ্রামসহ বিভিন্ন অনুষ্ঠানের প্রচারের টাকা, হাসপাতালে অভ্যন্তরে কোন ট্রেনিং এর অনারিয়াম দেয়া হয়না শোকজ বাণিজ্য কিছু হলেই শোকেজের কাগজ ধরিয়ে উৎকোচ দাবি করেন অবিলম্বে ডা. মেহবুবা সাঈদের নানা অপকর্ম ও দুর্নীতি তুলে ধরে অবিলম্বে তার অপসারণ দাবি করেন ও দুর্নীতিবাজ মেহবুবা সাঈদের অপসারন চাই, তার দৃষ্টান্তমূলক শাস্তি চায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অডটরিয়াম রুমে গন- আলোচনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা, কর্মচারী ও সাধারণ জনগন অংশগ্রহন করেন। এসময় বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কুদরতে খোদা ও নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. আবুল ফজল মো: মশিউর রহমান তারা সকল ডাক্তার, নার্স,ট্যাকনলজিষ্ট সহ সকল কর্মকর্তা কর্মচারির দৃষ্টি চেয়ে বলেন, আমরা আপনাদের সবকয়টি বিষয় শুনেছি এই বিষয় গুলোর সুষ্ঠু সমাধান অতি দূরত করার চেষ্টা করবো।

Related Articles

Back to top button