সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে স্কুল কমিটির নির্বাচনকে ঘিরে সংঘর্ষ, জাকির বাহিনীর তাণ্ডব- আহত ১০

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের ভোটগ্রহণ শেষে, ভোট গণনার সময় সন্ধ্যা সাড়ে সাতটার দিকে স্কুলটির বিদ্যুতের লাইন বন্ধ করে দেয় এবং অতর্কিত হামলা চালায় জাকির হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে প্রতিপক্ষের ওপর হামলা চালায়। এতে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি প্রার্থী আবু বক্করসহ উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্হানীয়রা জানান, সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে দূুটি গ্রুপ নিবার্চনে অংশ নেয়। আলী হোসেন গ্রুপের প্রার্থী হয় তাজুল ইসলাম, আমির হোসেন ও কালাম। অপরদিকে আবু বক্কর গ্রুপে মনির হোসেন, আব্দুল হক ও রাজিয়া সুলতানা। নিবার্চনের শুরু থেকে উত্তেজনা চলছিলো।

জানা গেছে, সোমবার (২৮ মার্চ) দিনভর শিক্ষার্থীদের অভিভাবকরা ভোট কেন্দ্রে আসেন। সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণ শেষে ভোট গণনার সময় আবু বক্কর গ্রুপকে প্রতিপক্ষের চেয়ে এগিয়ে থাকতে দেখে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকরা সন্ধ্যা সাড়ে সাতটার দিকে স্কুলটির বিদ্যুতের লাইন বন্ধ করে দেয়। এ সময় জাকির হোসেন ও আলী হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে প্রতিপক্ষের ওপর হামলা চালায়।

আবু বক্কর অভিযোগ করেন, আমাকে স্কুলের একটি রুমের ভেতরে আটকে রেখে ছুরিকাঘাত করে আহত করেছে। পরে খবর পেয়ে আমাদের লোকজন ওই স্থানীয়রা আমাকে স্কুল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। নির্বাচনের ফলাফল আমাদের পক্ষে আসায় জাকির হোসেন ও আলী হোসেন পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। কয়েকজন আহত হয়েছে বলে শুনেছি, তবে কেউ কোনো অভিযোগ করেনি।

Related Articles

Back to top button