সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে যুবলীগের ৪ নেতাকে পিটিয়ে জখম, বাড়িঘর ভাংচুর

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ে নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার জামপুর ইউনিয়নের উৎমা গ্রামে জামাত শিবিরের ক্যাডাররা হামলা চালিয়ে যুবলীগের ৪ নেতাকে পিটিয়ে আহত করেছে। এসময় আহতদের বাড়িঘর ভাংচুর করে কয়েক লাখ টাকার ক্ষতি সাধন করে। গতকাল সোমবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জামপুর ইউনিয়নের যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আঃ খালেক বাদী হয়ে গতকাল বিকেলে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, উপজেলার জামপুর ইউনিয়নের উৎমা গ্রামের জামাত শিবিরের নেতা কামরুজ্জামানে সাথে ইউনিয়নের যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আঃ খালেকের নির্বাচনী বিরোধ চলে আসছিল। এই বিরোধের জেলধরে গতকাল সোমবার সকালে এ নিয়ে তাদের মধ্যে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে কামরুজ্জামনের নেতৃত্বে আবেদ আলীর ছেলে সাইফুল ইসলাম,শহিদুল ইসলাম, সজিব, মোঃ বাবু, সহ ১০/১২ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে খালেকের বাড়িতে হামলা চালিয়ে শফিকুল ইসলাম, সালেহা বেগম, হালিমা বেগমকে শ্লীলতহানী সহ এলোপাথারী ভাবে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে তাদের ঘরবাড়ি ভাংচুর করে লুটপাট করে।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনায় জামপুর ইউনিয়নের যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আঃ খালেক বাদী হয়ে গতকাল বিকেলে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button