সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে ভাড়াটিয়ার হাতে বাড়ির মালিককে হত্যার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বামীকে ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে এবং তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে ঘরে থাকা নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে পালিয়েছে এক ভাড়াটিয়া দম্পত্তি।

শনিবার রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামে এ ঘটনা ঘটে।  নিহত হোসনে আরা বেগম ঝাউচর গ্রামের আজিমউদ্দিনের স্ত্রী।

রোববার সকালে পুলিশ লাশ উদ্ধার করে  ময়না তদন্তের  জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত হোসনে আরার ছেলে আল আমিন জানান, রংপুর এলাকার হারুন অর রশিদ ও তার স্ত্রী সুলতানা স্থানীয় একটি কারখানায় চাকুরি করেন। গত পাচঁ মাস আগে আমাদের বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। ভাড়াটিয়া হারুন অর রশিদের সঙ্গে আমার বাবার সুসম্পর্ক গড়ে উঠে। বিশ্বস্থ হওয়ায় আমাদের বাসায় হারুন  অর রশিদ ও তার স্ত্রী নিয়মিত যাতায়াত করতো। আমার মা কোথায় টাকা ও স্বর্ণালংকার রাখতো সব কিছুই জানতো ভাড়াটিয়ার স্ত্রী সুলতানা। সেই সুযোগে শনিবার রাতে ভাড়াটিয়া হারুন অর রশিদ আমার বাবা ও মায়ের সঙ্গে গল্প করার এক পর্যায়ে কৌশলে ঘুমের ঔষধ খাইয়ে আমার বাবাকে অচেতন করে। পরে আমার মাকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরে থাকা তিন ভরি স্বর্ণালংকার ও নগদ ২ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান,  ঘুমের ঔষধ খাইয়ে বাড়িওয়ালাকে অচেতন এবং তার স্ক্রী হোসনে আরা বেগমকে শ্বাসরোধে হত্যার পর ভাড়াটিয়া পালিয়ে যায়।  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ  জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় মামলার  প্রস্তুতি চলছে।  অপরাধীদের আইনের আওতায় আনকে কাজ কাজ করছে পুলিশ।

Related Articles

Back to top button