নির্বাচনের খবর

সোনারগাঁয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এক মেম্বার নির্বাচিত হওয়ার পথে

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডে প্রচারণায় এগিয়ে এবারের নতুন মুখ মেম্বার পদপ্রার্থী আফজাল হাজী। সম্ভবত আফজাল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত হতে পারেন।সুবিধা বঞ্চিত মানুষের পাশে সেবা করে সাহসী ও সৎ এই তরুণ আফজাল হোসেন আগে থেকেই খুভ জনপ্রিয়। তাছাড়া করোনা কালে জনগণের মাঝে ত্রান ও নগদ অর্থ বিতরণ করে নজর কেড়েছেন স্থানীয়দের।

তিনি সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে এই তার সেবা ও সহায়তা পৌছে দিতে আসন্ন ইউপি নির্বাচনে অংশ গ্রহণ করার ইচ্ছে পোষণ করায় এলাকায় চলছে নির্বাচনী আনন্দ।

শুক্রবার (২২ অক্টোবর) ৮ নং ওয়ার্ডের কান্দারগাঁও গ্রামে নির্বাচনী প্রচারণার সমায় শত শত মানুষ তার সাথে নির্বাচনী প্রচারনায় অংশ নেয়।এসময় আফজাল বলেন, আমি নেতৃত্ব দিতে আসিনি,জনগণের সেবক হয়ে কাজ করতে চাই। তিনি বলেন, আপনারা আমার পাশে থাকলে আমি নির্বাচিত হয়ে এই ওয়ার্ডটিকে উন্নয়নের মধ্যদিয়ে শীর্ষস্থানে নিয়ে যাবো ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলে, মনোয়ার হোসেন, আব্দুল মজিদ, রহমান সরকার, বজলু সরকার, লতিফ সরকার, ইমান উদ্দিন, কবির মেম্বার, শাহাবুদ্দিন, মুক্তার হোসেন, আব্দুল হামিদ, ইউনুস মোল্লা, শাহজালাল, তারেক, ইব্রাহিম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্থানীয়রা জানায়, আফজাল হোসেন নির্বাচনে অংশ নিবে এ কথা আগে জানলে অন্য কেউ প্রার্থী হতো না। তার জনপ্রিয়তার কাছে সব হেরে যাবে। এখনও আশা করা যায় সম্ভবত আফজাল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত হতে পারেন।

Related Articles

Back to top button