সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ল্যান্স প্রতিস্থাপন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের গোয়ালপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে বিনা মূল্যে চক্ষু চিকিৎসা ও ল্যান্স প্রতিস্থাপন সেবা দেওয়া হয়েছে। ভূইয়া ফাউন্ডেশনের উদ্যোগে এ সেবা দেওয়া হয়।

শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত এ চিকিৎসা সেবা দেওয়া হয়।

ভূইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বারদী ইউনিয়ন পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ড. প্রফেসর শিরিন বেগম, সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নুরজাহান বেগম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সি প্রমুখ।
চিকিৎসা সেবায় ২হাজার অসহায় মানুষকে চক্ষু চিকিৎসা ও ৪ শ মানুষের ল্যান্স প্রতিস্থাপন করা হয়।

ভূঁইয়া ফাউন্ডেশন গত ১৪ বছর ধরে নিজস্ব অর্থায়নে শিক্ষা, সংস্কৃতি, চিকিৎসা, অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা, নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ, বৃক্ষরোপন, রাস্তা সংস্কার, শেলাই মেশিন বিতরণ, প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ ও বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবাসহ এলাকায় বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক কাজ পরিচালনা করা আসছে। এছাড়াও করোনার সময়ে বারদী ইউনিয়নের অসহায় ও দুস্থ মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেন।

Related Articles

Back to top button