সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে ফলাফল ঘোষণার পর প্রিসাইডিং কর্মকর্তার ওপর হামলা, আটক-২

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে একটি কেন্দ্রে ফলাফল ঘোষণার পর প্রিসাইডিং কর্মকর্তার ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৪টি ফাঁকা গুলি ছোড়ে।

গতকাল বুধবার সন্ধ্যায় ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পাঁচপীর দরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

ওই ওয়ার্ডের দুই সদস্য প্রার্থীর সমর্থকেরা কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা ফখরুল ইসলামকে পিটিয়ে আহত করেছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। পরে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক ইউপি সদস্য প্রার্থী ও তাঁর এক সমর্থককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ৭ নম্বর ওয়ার্ডের পাঁচপীর দরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ শেষে প্রিসাইডিং কর্মকর্তা ফখরুল ইসলাম নোটিশ বোর্ডে ফলাফল সাঁটিয়ে দেন। পরাজিত হওয়ায় ইউপি সদস্য প্রার্থী আল মাহাবুব (তালা) ও আবু তাহের (মোরগ) ফলাফল প্রত্যাখ্যান করেন। দুই প্রার্থী ও তাঁদের সমর্থকেরা প্রথমে নোটিশ বোর্ডে সাঁটানো ফলাফল ছিঁড়ে ফেলেন। এরপর প্রিসাইডিং কর্মকর্তার কক্ষের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ভাঙচুর করেন। একপর্যায়ে প্রিসাইডিং কর্মকর্তা ফখরুল ইসলামকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করা হয়।

খবর পেয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন অতিরিক্ত পুলিশ নিয়ে গিয়ে ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহত অবস্থায় প্রিসাইডিং কর্মকর্তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ধাওয়া করে তালা প্রতীকের প্রার্থী আল মাহাবুব ও তাঁর সমর্থক রবিউল ইসলামকে আটক করেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) শেখ বিল্লাল হোসেন বলেন, পাঁচপীর দরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রিসাইডিং কর্মকর্তাকে মারধরের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৪টি ফাঁকা গুলি ছোড়ে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

Back to top button