সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে জেলহত্যা দিবস পালিত

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে গভীর শোক আর শ্রদ্ধায় জাতীয় চার নেতাকে স্মরণ করা হয়েছে। ইতিহাসের কলঙ্কময় জেলহত্যা দিবস উপলক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির এসব শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করা হয়।

বুধবার (৩ নভেম্বর) মোগরাপাড়া চৌরাস্তায় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ পার্টি অফিসে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা কর্মীদের কে নিয়ে দোয়া ও আলোচনা সভার কর্মসূচি পালন করা হয়। দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। এসময় সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নির্দেশে পিরোজপুর ইউপি আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী সভায় যোগ দেন।

সভায় বক্তারা জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানান এবং তাদের প্রতিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাছুম, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, নাসরিন সুলতানা ঝরা প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ যুবলীগ নেতা সাজিদ মাহবুব, ছাত্রলীগের সোনারগাঁ উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ আহমেদ আনিস, কামাল ভান্ডারী, কমল হক, সারোয়ার হোসেন, ইমু, রিফাত, সজল, সোহাগ, আল আমিন, শাহ জালাল, ইরফান আহমেদ ইমরান সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

Related Articles

Back to top button