সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে কলেজ ছাত্রীসহ একই পরিবারের ২ জনকে কুপিয়ে জখম

মাজেদ ভূঁইয়া, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ে পূর্ব শত্রতার জের ধরে ভাড়াটিয়া সন্ত্রাসীরা কলেজ ছাত্রীসহ একই পরিবারের দুইজনকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে জখম করেছে। ঘটনাটি ঘটেছে সোনারগাঁ পৌর এলাকার লাহাপাড়া গ্রামে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

এলাকাবাসী সুত্রে জানাগেছে, সোনারগাঁ উপজেলার পৌর এলাকার লাহাপাড়া গ্রামের মোঃ আঃ হাইয়ের সাথে একই গ্রামের আবুল বাদশা দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে শুক্রবার সকালে আঃ হাইয়ের বাড়িতে আবুল বাদশা হামলা চালায়। এ সময় আঃ হাই বাধা প্রদান করেন। বাধার একপর্যায়ে আবুল বাদশার নেতৃত্বে মোঃ রায়হান, তাসলিমা, রাত্রি বেগম,সানজিদা, মোঃ ফাইম, মোঃ লিটন. মোঃ নাইম, মোঃ জীবন ও তা দের ভাড়াটিয়া সন্ত্রাসীসহ ১৪/১৫ জনের একটি দল রামদা, ছেনা, ছুরি ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে আঃ হাইয়ের পরিবারের ওপর দফায় দফায় হামলা চালায়। হামলায় আঃ হাই, তার কলেজ পড়ুয়া মেয়ে মৌমনিকে পিটিয়ে মারাত্বকভাবে আহত করে। তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।

হামলাকারীরা তাদের বাড়িঘর ভাংচুরসহ নগদ প্রায় ২লাখ টাকা ও ৩ভরি স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানাগেছে।

এব্যাপারে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হামলার ঘটনা শুনেছি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button