নির্বাচনের খবর

সোনারগাঁয়ে উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন নৌকা পেলেন সাসমুল ইসলাম ভুইয়া

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

দীর্ঘদিনে অপেক্ষার পর ঘােষনা করা হয়েছে সােনারগাঁ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদের নৌকা পার্থীর নাম। সােনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির আহ্বায়ক এড. সামসুল ইসলাম ভুইয়াকে দেয়া হয়েছে আওয়ামী লীগের মনােনয়ন। আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে শনিবার (১১ সেপ্টেম্বর) গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধির মনােনয়ন বাের্ডের যৌথসভায় তাকে এ মনােনয়ন দেওয়া হয়।

উল্লেখ্য, গত ২২ জুলাই ঢাকার একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় সােনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযােদ্ধা মােশাররফ হােসেন ইন্তেকাল করেন । বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) নির্বাচন কমিশন উপ নির্বাচনের তফসিলে ঘােষনা করা হয় সােনারগাঁ উপজেলা পরিষদের উপ নির্বাচন আগামী ৭ অক্টোবর।

আগামী ১৩ সেপ্টেম্বর মনােয়নের শেষ তারিখ, মনােনয়নপত্র যাচাই – বাছাই ১৪ সেপ্টেম্বর, মনােনয়নপত্র বিষয়ে কোন আপত্তি থাকলে তা আপিলের শেষ তারিখ ১৭ সেপ্টেম্বর। আপিল নিষ্পত্তির শেষ তারিখ ১৮ সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ সেপ্টেম্বর , প্রতিক বরাদ্ধ ২০ সেপ্টেম্বর ।

Related Articles

Back to top button