সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে অবৈধ উপায়ে ভূমি দখলের চেষ্টা, বাধা দিলে শ্লীলতাহানী ও হামলা

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিশ এলাকায় অবৈধ ভাবে জমি দখলের চেষ্টা করলে বাধা দেন সামসুল হক সাফা। এতে ক্ষিপ্ত হয়ে একই এলাকার নাজমুল বাহীনী অতর্কীত ভাবে হামলা চালায় সামসুল হক সাফার পরিবারের উপর।

জানাযায়,শনিবার ( ১৮ সেপ্টেম্বর) সকাল ১১.৩০ টার দিকে উপজেলার বাড়ি মজলিস এলাকার লালা পাড়া গ্রামে সামসুল হক সাফার মেয়ে লাভলী আক্তার(৩০) শ্লীলতাহানী- হামলা সহ নগদ ২৫ হাজার টাকা স্বর্ণ অলংকার লুট পাটের শিকার হন।

এ ঘটনায় ভুক্তভোগী সামসুল ইসলামের মেয়ে লাবলী আক্তার বাদী হয়ে সোনারগাঁও থানায় চার জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন,একই এলাকার আলফাজ উদ্দিনের ছেলে নাজমুল (৩০) ও মেয়ে সামিনা আক্তার(৪০), আলফাজ উদ্দিনের ঘর জামাই সহিদ(৫০) আলফাজ উদ্দিনের স্ত্রী রাসু বেগম(৬০)।

ভুক্তভোগী সামছুল ইসলাম সাফা মিয়া জনান, আমার পত্রিক সম্পত্তি মেপে সিমানা নির্ধারণ করে দিবে বলে স্থানীয় ইউপি মেম্বার ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তীরা আসে এ সময় আমি ও আমার মেয়ে আমার ছোট ভাই জমিতে গেলে স্থানীয় ইউপি মানিক মেম্বারের উপস্থিতে আমার ও আমার পরবারে উপর দেশিয় অস্ত্র সজ্জিত হয়ে অতর্কিত ভাবে হামলা চালায়।

স্থানীয় সুত্রে জানাজায়, সোনারগাঁওয়ের শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী র‍্যাবের ক্রস ফায়ারে নিহত গিট্টু হৃদয় এর সহযোগী নাজমুল হাসানের অত্যাচারে বাড়ি মজলিশ বাড়ি চিনিস, বন্দেরা, সাদিপুর সহ কয়েকটি গ্রামের সাধারন মানুষ জিম্মি।এছাড়া তার নিয়ন্ত্রণে চলছে কিশোর গ্যাং সহ প্রকাশ্য মাদক ব্যাবসা।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে ।

Related Articles

Back to top button