নির্বাচনের খবর

সোনারগাঁয়ের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেসরকারীভাবে বিজয়ী হলেন যারা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে কয়েকটি কেন্দ্রে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনার মধ্যদিয়ে অব শেষে শান্তিপূর্ণভাবেই শেষ হয়েছে তৃতীয় ধাঁপে ইউরিয়ন পরিষদ নির্বাচন।

প্রশাসনের কঠোর নিরাপত্তা আর নিরপক্ষে পর্যবেক্ষণের কারেণই শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে বলে মনে করছেন বিজয়ী প্রার্থীসহ সাধারণ জনগণ।

তৃতীয় ধাঁপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী ২৮ নভেম্বর সোনারগাঁয়ের ৮ টি ইউনিয়নে নির্বাচন সম্পন্ন হলো। ২৮ নভেম্বর ভোটারদের প্রত্যক্ষ ভোটে ৪ টি ইউনিয়নে হয়েছে চেয়ারম্যানসহ সাধারণ সদস্য নির্বাচন। এরমধ্যে জামপুর এবং সাদীপুরে লাঙ্গল প্রতিককে পারজিত করে বিজয়ী হয়েছে পর্যায়ক্রমে নৌকা প্রতিকের হুমায়ুন কবির ভূইয়া ও আব্দুর রশিদ মোল্লা। অপরদিকে, শম্ভুপুরা ইউনিয়নে নৌকা প্রতিকের নাসির উদ্দিনকে পরাজিত করে বিজয়ী হয়েছেন জাতীয়পার্টির লাঙ্গল প্রতিকের চেয়ারম্যান আব্দুর রউফ। আর নোয়াগাঁও ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ও জাতীয় পার্টির নেতা সামসুল হক সামসু’র কাছে পরাজিত হয়েছে নৌকা প্রতিকের আব্দুল বাতেন।

ভোট গণনা শেষে উপজেলা নির্বাচন কমিশন অফিস বেসরকারীভাবে এ সকল ফলাফল ঘোষণা করেন।

আর ৮ টি ইউনিয়নের মধ্যে ৪টিতে ২৮ নভেম্বর ভোটারদের প্রত্যক্ষ ভোটে শুধু সাধারণ সদস্যরা নির্বাচিত হয়েছেন। এ ৪ ইউনিয়নে বিনা ভোটে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যানরা নির্বাচিত হন। এরমধ্যে পিরোজপু ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর মোশারফ ওমর, সনমান্দি জাহিদ হাসান জিন্না এবং বারদী মাহবুবুর রহমান বাবুল।

Related Articles

Back to top button