সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে চারশত পরিবারের মাঝে চেয়ারম্যান বাবু’র ঈদ উপহার বিতরন

আলআমিন কবির, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগড়াপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস এলাকার ৩ নং ওয়ার্ডে চারশত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ১১ টা থেকে শুরু করে মোগড়াপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস এলাকার ৩ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর নিজস্ব অর্থায়নে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো সেমাই, চিনি,পোলাও চাল, গুড়ো দুধ, আলু,তেল,পিয়াজ ও লবন সমৃদ্ধ আকর্ষণীয় এক স্মার্ট প্যাকেট।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি ছিলেন সাবেক সাংসদ কায়সার হাসনাত। তিনি বলেন,দলীয় নেতা কর্মীদের প্রতি  প্রধানমন্ত্রীর নির্দেশ ছিলো রমজান উপলক্ষে ইফতার পার্টি না করার,বরং সেই টাকা দিয়ে
গরিব দুখি অসহায় কর্মিদের পাশে দাড়াতে। সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগ’র তৃণমূল নেতা কর্মীদের নেতৃত্বে সেই নির্দেশ পালন করছি আমরা।

করোনা কালীন সময় থেকে শুরু করে প্রতি বছরই এই গরিব দুখি অসহায়ের পাশে ছিলাম। প্রতিবারের ন্যায় এবারও আমরা ঈদ উপহার সামগ্রী দিয়ে তাদের সাথে ঈদের খুশি ভাগ করে নিচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন,নারায়নগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মোগড়াপাড়া ১ নং ওয়ার্ড মেম্বার শিপন সরকার, সোনারগাঁও উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নুরে আলম সিদ্ধিক, তপন আহমেদ, শাহিন খন্দকার, মোস্তফা, শাহ আলম, হেলাল উদদীন, বিল্লাল হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ,শ্রমিকলীগ এর নেতা কর্মীরা।

Related Articles

Back to top button