সোনারগাঁয়ের খবর

সোনারগাঁও পৌরসভায় রাস্তা ও ড্রেন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

মাজেদ ভূঁইয়া, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে
দ্বিতীয় নগর অঞ্চল উন্নয়ণ প্রকল্পের অধীনে সোনারগাঁ পৌরসভার উদ্ধবগঞ্জ এলাকায় গতকাল ২২,১১,২০২১ইং সোমবার দুপুরে উদ্ধবগঞ্জ কুশিয়ারা মার্কেট হইতে লাহাপাড়া জি.আর ইনস্টিটিউটশন স্কুল এন্ড কলেজ সংলগ্ন আরসিসি রোড ও ড্রেন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

রাস্তা ও ড্রেন নির্মানে প্রাক্কলিত মূল্য ধরা হয়েছে বাইশ কোটি চৌদ্দ লাখ আটচল্লিশ হাজার টাকা। ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি ও সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান ভূঁইয়া।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোনারগাঁও পৌরসভার সহকারী প্রকৌশলী তানভীর আহাম্মেদ, সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর মনিরুজ্জামান মধু, ৫নং ওয়ার্ড কাউন্সিলার মোঃ দুলাল মিয়া, মহিলা কাউন্সিলর পারভীন আক্তার, আওয়ামিলীগ নেতা মাসুম বিল্লাহ প্রমূখ।

ঠিকাদারী প্রতিষ্ঠান মাসুদ হাই-টেক ইঞ্জিনিয়ারিং লিমিটেড টেন্ডারের মাধ্যমে কাজটি বাস্তবায়ন করতে কার্যাদেশ পেয়েছে।

অনুষ্ঠানে সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান ভূঁইয়া বলেন, সোনারগাঁও পৌরসভার উদ্ধবগঞ্জ কুশিয়ারা মার্কেট হইতে লাহাপাড়া জি.আর ইনস্টিটিউটশন স্কুল এন্ড কলেজ পর্যন্ত আরসিসি রোড ও ড্রেন নির্মান কাজ বাস্তবায়ন হলে পৌর এলাকার হাজার হাজার মানুষের দুর্ভোগ লাগব হবে।

Related Articles

Back to top button