সিদ্ধিরগঞ্জসোনারগাঁয়ের খবর

সোনারগাঁও ও সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে মাদকসহ আটক ৪

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁও ও সিদ্ধিরগঞ্জে মাদক বিরোধী পৃথক অভিযানে ৪জনকে আটক করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (২৬ অক্টোবর) সকোলে সোনারগাঁও মোগড়াপাড়া এলাকা থেকে ২জন ও সিদ্ধিরগঞ্জে চিটাগাং রোড এলাকা থেকে ২জনকে আটক করেছে। এ সময় সোনারগাঁও থেকে ২শ’ ৯২ বোতল ফেন্সিডিল, ১হাজার ৯শ’ ৬০পিস ইয়াবা ও একটি মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাক এবং সিদ্ধিরগঞ্জে ১৪কেজি গাজাঁসহ মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।

সোনারগাঁয়ে অভিযানে আটককৃতরা হলো, কুমিল্লার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর এলাকার মৃত আরজ মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর ও একই এলাকার মৃত আ. খালেকের ছেলে মো. সুমন। সিদ্ধিরগঞ্জের অভিযানে আটককৃতরা হলো, গোপালগঞ্জের মুকসুদপুর এলাকার রবিউল ইসলাম লাবুর ছেলে লিমন আহম্মেদ রাব্বি (২১), নওগাঁর সাপাহার থানার প্রফেসরপাড়া এলাকার মো. হাফিজ উদ্দিনের ছেলে মো. রাশেদুল ইসলাম (২৮)।

র‌্যাব-১১ উপ-পরিচালক লে. কমান্ডার মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধান ও আটককৃত মাদক ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তার দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা পরিবহন করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Back to top button