সংগঠন

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন, সোনারগাঁ উপজেলা শাখার ইফতার বিতরন

মোঃ মাজেদ ভূঁইয়া,সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সারাবিশ্বে ছড়িয়ে পড়া নভেল-১৯ করোনা ভাইরাসে এই সময়টাতে দেখা মিলছে মানবিক কিছু মানুষ ও সামাজিক সংগঠনের।

বিশেষ করে লকডাউন পরিস্থিতিতে দেশের সকল মাদ্রাসা বন্ধ রয়েছে কিন্তু কিছু এতিম শিক্ষার্থীদের রয়েছে যাদের কোথায় যাওয়ার জায়গা নাই এবং তারা মানবেতর জীবন জাপন করছে। তাদের কথা চিন্তা করে “মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার” এই স্লোগানকে সামনে রেখে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন, সোনারগাঁ উপজেলার শাখার উদ্যোগে অদ্য পবিত্র জুম্মার দিন ১৭ই মাহে রমজান উপলক্ষে (শুক্রবার ৩০শে এপ্রিল, ২১ইং) সোনারগাঁ পৌরসভার ৮নং ওয়ার্ডের এতিম খানা ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও পৌরসভা মেয়র প্রার্থী ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এডভোকেট এটিএম ফজলে রাব্বী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ জি.আর ইনষ্টিটিউশন মডেল স্কুল ও কলেজের সাবে শিক্ষক জনাব আব্দুস সালাম স্যার। এ সময় আরো উপস্থিত ছিলেন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন, সোনারগাঁ উপজেলার শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক- হাজী মো: শাহ জালাল মিয়া, দপ্তর সম্পাদক-ভিপি পারভেজ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক- মেহের নিগার সনিয়া, সাংবাদিক ফজলে রাব্বী সোহেল, সাংবাদিক মো: আমির হোসেন, সাংবাদিক মো: মুক্তার হোসেন, সাংবাদিক মো: মাজেদ ভূঁইয়া, মো: আমির, ইঞ্জিনিয়ার ইউসুফ হাসান, মো: মহিউদ্দিন এবং এডভোকেট মো: সফর উদ্দিন সবুর প্রমুখ।

এ বিষয়ে জানতে চাইলে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন, সোনারগাঁ উপজেলার শাখার সভাপতি ও গরীবের উকিল নামে খ্যাত এডভোকেট মো: ফিরোজ মিয়া বলেন- পবিত্র রমজান মাস বরকত, রহমত ও ক্ষমার মাস। আমাদের সংগঠনের একটি মহতি ও মানবিক উদ্যোগ হলো এতিম খানার শিক্ষার্থীদের মাঝে রোজার ইফতারী বিতরন করা। সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন, সোনারগাঁ উপজেলা শাখার সদস্যবৃন্দ মহান আল্লাহকে খুশি করার জন্য এবং পরকালে মুক্তির জন্য দেশ ও দেশের গরীব, অসহায় এতিম খানা ও মাদ্রাসার শিক্ষার্থীদের সাহায্য এবং সহযোগীতা করে থাকে।

Related Articles

Back to top button