সংবাদ মাধ্যমসোনারগাঁয়ের খবর

সাংবাদিক নজরুল আর নেই! গভীর শোক প্রকাশ ও দু’আর প্রার্থনা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের আলাবদী গ্রামের গর্বিত সন্তান সাংবাদিক নজরুল ইসলাম (৩৪), রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩১ মার্চ আজ শুক্রবার ভোররাতে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সোনারগাঁ টাইমস২৪ ডটকমের সাবেক বার্তা সম্পাদক ও সোনারগাঁ প্রেসক্লাবের ক্ষুরধার কলম সৈনিক, অত্যন্ত মেধাবী, বিনয়ী, নিবেদিত প্রাণ, সোনারগাঁবাসীর অত্যন্ত প্রিয় সাংবাদিক ছিলে মরহুম সাংবাদিক নজরুল ইসলাম। এছাড়াও ডিজিটাল ক্যাম্পাস এর স্বত্বাধিকারী ও আইটিতে দক্ষ, মানবিক, শিক্ষাঙ্গনের সুপরিচিত এবং অত্যন্ত ভালো মনের একজন মানুষ ছিলেন। তিনি ব্যক্তিগত জীবনে ছিলেন ইসলামের খাদেম। তার এই মৃত্যুতে সোনারগাঁ উপজেলা তথা আড়াইহাজার ও গজারিয়া উপজেলার সাংবাদিক মহল ও শিক্ষাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থী, সাংবাদিক মহল, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করছেন এবং মহান মাবুদের দরবারে তার মাগফিরাত কামনা করছেন। শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছেন। মহান আল্লাহ তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন। আমিন ইয়া রাব্বুল আলামিন।

তিনি মৃত্যুকালে মা, বাবা, স্ত্রী, ১ মেয়ে, ১ ছেলে, ১ ভাই ও ১ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বাদ জুমা তার নিজ গ্রামে নামাজে জানাযা শেষে আলাবদি সামাজিক কবরস্থানে তার দাফন করা হবে বলে জানিয়েছে তার পরিবারের পক্ষ থেকে।

Related Articles

Back to top button