রাজনীতি

সরকার জনগনের পকেটে হাত দিয়েছে : তৈমুর

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, সরকার এমন জায়গায় হাত দিয়েছে তারা জনগনের পকেট কাটা শুরু করেছে। একদিকে তারা জ্বালানী তেলের দাম বৃদ্ধি করেছে অন্যদিকে তারা বাসের ভাড়াও মিটিং করে করে বৃদ্ধি করেছে। জনগনের পক্ষে আপনারা দাঁড়িয়েছেন। অবশ্যই আমাদের বিজয় হবে। জনগনকে আরও ঐক্যবদ্ধ হতে হবে। এই সরকারের জন্য একটি গণঅভ্যুত্থান দরকার।

শুক্রবার (১২ নভেম্বর) সকাল ১১ টায় তেল, বাস ভাড়া ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। এসময় সভাপতি বক্তব্যে একথা বলেন তিনি।

তৈমুর বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কে তার তথ্যমন্ত্রী প্রতিমন্ত্রী বলেছেন তার যোগ্যতা ও দক্ষতা সম্পর্কে বলেছেন। ভয় পাওয়ার কিছু নেই। একটা বিল্ডিং যখন খসে পড়ে একসাথে খসে পড়ে না। আস্তে আস্তে খসে পড়তে থাকে। সরকার আজ সে পর্যায়ে চলে গেছে। কারন সরকার জনগনের পকেটে হাত দিয়েছে। এই জনগনের মধ্যে এ দেশের কৃষক শ্রমিক মেহনতি জনতা এ দেশেরন কর্মচারী কর্মকর্তা সকলে আছেন। সুতরাং আপনারা ঐক্যবদ্ধ থাকেন। অবশ্যই আপনাদের বিজয় সুনিশ্চিত।

তিনি বলেন, এ সরকারের পতন হবে নারায়ণগঞ্জ থেকে। আপনারা রাজপথে থাকবেন। আমি ওয়াদা করছি আমিও রাজপথে থাকব। গুলি খেয়ে যে অভ্যাস আমার হয়েছে সে অভ্যাস আপনাদেরও আছে।

তিনি আরও বলেন, আপনারা সবাই জানেন দ্রব্য মূল্যের উর্ধগতির প্রতিবাদে এবং জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আপনারা সমাবেত হয়েছেন, দেশ ও জাতির স্বার্থে আপনারা সমবেত হয়েছেন। আপনাদের এ চেষ্টা আপনাদের এ আন্দোলন সব দেশবাসী মনে রাখবে। দেশ ও জাতি মনে রাখবে আমাদের দেশনেতা তারেক রহমানকে যিনি আন্দোলনে সার্বক্ষনিক সংগঠনকে পরিচালনা করছে৷

Related Articles

Back to top button