রাজনীতি

লায়ন বাবুলের লিখিত জবাব; ভাগ্য ঠিক হবে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায়, লায়ন বাবুল চেয়ারম্যান স্থানীয় সরকার মন্ত্রণালয়ের করা শোকজের জবাব দিয়েছেন। বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেলের দিকে তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে লিখিত আকারে জবাব জমা দিয়েছেন।

এর আগে ২৭ মার্চ স্থানীয় সরকার বিভাগ থেকে সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুলের বিরুদ্ধে কেন বেফাঁস বক্তব্য দেওয়ায় আইন অনুযায়ি ব্যবস্থা নেওয়া হবে না, জানতে চেয়ে নোটিশ প্রদান করা হয়। দশদিনের মধ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের মাধ্যমে এর জবাব দিতে বলা হয়েছিল।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব ফাতেমা তুজ জান্নাত চেয়ারম্যানের দেওয়া জবাবপ্রাপ্তির সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, এই জবাব মন্ত্রণালয়ে পাঠিয়ে দেওয়া হবে। তবে চেয়ারম্যান কি জবাব দিয়েছেন সে প্রসঙ্গে তনি কিছু বলতে রাজি হননি।

এরআগে, গত ১২ ফেব্রুয়ারী এক ওয়াজ মাহফিলে চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল নিজেকে বারদীর ম্যাজিষ্ট্রেট দাবী করে তিনি প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করেন। তিনি বলেছিলেন, নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আসেন তাহলেও অনুমতি লাগবে।

বিনা ভোটের এ চেয়ারম্যান আরও বলেন, ‘আমাকে কেউ টাকা দিয়ে কিনতে পারবে না। আমার এলাকাতে আমি ম্যাজিস্ট্রেট। আমি যা বলবো তাই হবে। আমি যদি সুইচ অফ বলি তাহলে সেটাই হবে। প্রশাসন আমার পক্ষে কাজ করবে। কারও ফোনে প্রশাসন আসবে না।

এ প্রসঙ্গে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল জানান, আমি আমার বক্তব্যের জন্য অনুতপ্ত। দল থেকে ক্ষমা করার যে চিঠি আমাকে দেয়া হয়েছিল, সেটাই আমি স্থানীয় সরকার বিভাগে জেলা প্রশাসকের মাধ্যমে প্রেরণ করেছি । এটা খুব বড় কোন ইস্যু নয়।

Related Articles

Back to top button