সোনারগাঁয়ের খবর

র‌্যাবের ভয়ে নদীতে ঝাপ, ফেন্সিডিলসহ ২ জন আটক

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

র‌্যাবকে দেখে মোটর সাইকেল রেখে নদীতে ঝাপ দিয়ে পালানোর সময়, ২জনকে আটক করেছে র‌্যাব। সোমবার (২৫ অক্টোবর)বিকাল সাড়ে ৪টায় সোনারগাঁয়ে আষাঢ়িয়ারচর এলাকার মেঘনা সিরামিক ইন্ডাস্ট্রীজ লি. গেইটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপরে এ ঘটনা ঘটে। এ সময় তাদের কাছ থেকে ১টি মোটরসাইকেল, ৮৮ বোতল ফেন্সিডিল, ৩টি মোবাইল ও সাথে ৩টি সীমকার্ড উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো- কুমিল্লার মেঘনার রাধানগর এলাকাল মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. রিয়াজুল ইসলাম (৪১) ও কুমিল্লার বলরামপুর এলাকার রুহুল আমীনের ছেলে মো. কাউছার (৩০)।

র‌্যাব-১১ এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু (মিডিয়া অফিসার) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে। দুইজন লোক মোটরসাইকেল যোগে আসার সময়, মোটরসাইকেলকে সিগন্যাল দিলে তারা মোটরসাইকেল না থামিয়ে স্পীড আরও বাড়িয়ে দিয়ে পালিয়ে যেতে থাকে। তাদের অস্বাভাবিক আচরণ দেখে র‌্যাবের চৌকস দল মোটরসাইকেলটির পিছনে ধাওয়া করে। এক পর্যায়ে ১ জন আসামী তার মোটরসাইকেলটি ফেলে দৌড়ে নদীতে ঝাপ দেয়। র‌্যাবের চৌকস দল তাকে নদী থেকে উদ্ধার করে। অপর জনকে ধরে ফেলে। জিজ্ঞাসাবাদে তারা তাদের মোটরসাইকেলে মাদক বহন এর কথা স্বীকার করে। পরে মোটরসাইকেল তল্লাশি করে সীটের নিচে গোপন কুঠুরি থেকে ৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে মাদক পরিবহন ও ক্রয় বিক্রয় করে আসছিল বলে জানা যায়। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১’র অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Related Articles

Back to top button