নির্বাচনের খবর

মাদকের মূলোৎপাটন ও শিক্ষার উন্নয়ন করতে চায় মেম্বার প্রার্থী আব্দুস সাত্তার

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজোলায় ইউপি নির্বাচনের তফসিল ঘোষনা না হলেও মাদকের মূলোৎপাটন ও শিক্ষায় উন্নয়ন করার প্রতিশ্রুতি দিয়ে ব্যাপক গণসংযোগ ও প্রচারনায় ব্যাস্ততম সময় কাটাচ্ছেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ও পিরোজপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুস সাত্তার।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৪ নং ওয়ার্ডে পিরোজপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সাত্তার পুরোদমে প্রচারণায় নেমেছেন। এবার নতুন প্রার্থী হওয়ার লক্ষ্যে তিনি মাঠ গরম করে রেখেছেন অনেক আগে থেকেই।

ফলে নির্বাচনী মাঠে নেমেই ভোটারদের অভাবনীয় সাড়া পাচ্ছেন পিরোজপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুস সাত্তার।

জানাযায়, পিরোজপুর ইউনিয়নের বড় নয়াগাঁও, পিরোজপুর, বাগানবাড়ি পিরোজপুর পূর্বপাড়া গ্রাম নিয়ে ৪নং ওয়ার্ড। নির্বাচন কমিশন নির্বাচনের ঘোষণার বহু আগে থেকেই মাঠে নেমে যুবসমাজের উন্নয়নে কাজ করার মধ্য দিয়ে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন তরুণ সমাজ সেবক ও সেচ্ছাসেবকলীগ নেতা আব্দুস সাত্তার।

সরেজমিন গিয়ে দেখাযায়, পিরোজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে এবারের শক্তিশালী প্রার্থী হিসেবে আলোচনায় আছেন তরুণ সমাজ সেবক এই সেচ্ছাসেবকলীগ নেতা আব্দুস সাত্তারের নাম।

স্থানীয় ভোটারদের সাথে কথা বলে জানাযায়, আব্দুস সাত্তার একটি রাজনৈতিক দলের গুরুত্বপূর্ণ পদে থাকার কারণে এমনিতেই সবসময় নিজেকে জণসম্পৃক্ত রাখেন। এছাড়াও যুব সমাজকে মাদকমুক্ত রাখতে বছর জুড়ে টোর্নামেন্ট আয়োজনের মাধ্যমে খেলা-ধূলায় জমিয়ে রাখেন।করোনাকালীন সময়ও দল ও মতের ভেদাভেদ ভুলে এলাকায় জনসেবা চালিয়েছে ব্যাপক ভাবে। সব মিলিয়ে আব্দুস সাত্তারের সমর্থন অন্য সব প্রার্থীর উপরে বলে দাবি করেছেন ৪ নং ওয়ার্ডের অনেক তরুণ ভোটাররা।

Related Articles

Back to top button