জনপ্রতিনিধ

মসজিদের কাজ সম্পূর্ন করতে ১০লাখ টাকা অনুদান দিলেন- দানবীর মাসুম চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

মসজিদের কাজের শুরু থেকেই অবদান রেখে আসছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদ থেকে দ্বিতীয়বার নির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এবার মসজিদে নামজ পড়তে এসে
মসজিদের অসমাপ্ত কাজ দেখে, তা সম্পূর্ন করতে নতুন করে ১০ টাকা টাকার অনুদান দিয়েছেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের দানবীর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

গতকাল শুক্রবার সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল এলাকার প্রতাপেরচর কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ শেষে সমাজবাসীর কাছে এ দশ লক্ষ টাকার চেক তুলে দেন।

এসময় দানবীর চেয়ারম্যান মাসুম বলেন , এ মসজিদটি নির্মাণের জন্য এলাকাবাসীর সহযোগিতায় আমি উদ্যোগ নিয়ে মসজিদটির ভিত্তিস্থাপন করেছিলাম। সকলের সহযোগিতায় আমি মসজিদটির নির্মাণ কাজ অনেক দুর এগিয়ে নিয়ে এসেছি বাকি কাজ টুকু সকলের সহযোগিতায় সমাপ্ত করতে চাই। সেজন্য আমি মসজিদটির শুরু থেকে আজ পর্যন্ত আল্লাহর রহমতে নির্মান কাজে সহযোগিতা করে আসছি , আজও করেছি , ভবিষৎতে আপনাদের সাথে থেকে আল্লাহর পবিত্র ঘরটি নির্মানে পাশে থাকবো ইনশাল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সুস্থ থাকি, সমাজের আরো ভাল ভাল কাজ করতে পারি।

Related Articles

Back to top button