ধর্মসোনারগাঁয়ের খবর

মডেল মসজিদ উদ্বোধন; প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ সোনারগাঁবাসী

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

চতুর্থ পর্যায়ে এবার সাড়া দেশে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র ভার্চুয়ালি উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় নব নির্মিত মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রও উদ্বোধন করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সোনারগাঁবাসী।

আজ সোমবার সকালে গণভবন থেকে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নির্মাণাধীন ৫৬৪টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে চতুর্থ পর্যায়ে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন তিনি।

উদ্বোধন উপলক্ষে সোনারগাঁ উপজেলায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, গণপূর্ত অধিদপ্তরের নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী হেলাল উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ে ফিল্ড অফিসার মুজাহিদুল ইসলামসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ সময়ে মডেল মসজিদের নান্দনিক নির্মাণ কাজের প্রশংসা করেন তারা।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, এই মডেল মসজিদের জন্য সোনারগাঁ বাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

Related Articles

Back to top button