সোনারগাঁয়ের খবর

ফেনসিডিল সহ সোনারগাঁয়ে চার মাদক ব্যবসায়ী আটক

ডেস্ক নিউজ, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ে ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাব। ওই সময় আসামীদের হেফাজত হতে ৩শ ৯৩ বোতল ফেনসিডিল ও ১ টি প্রাইভেটকার জব্দ করা হয়।

বুধবার (২০ অক্টোবর) সোনারগাঁ থানার ক্যাপিটাল স্কুল এন্ড কলের এর সামনে থেকে তাদেরকে গ্রেফতার করে র্যাব। গ্রেফতারকৃতরা হলেন মোঃ রুবেল (৩৩) , মোঃ ইউ মোল্লা (২৬) , তপন দাস (২৪) , মোঃ মাসুদ রানা (২৪) ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে র্যাব-১১ এর মিডিয়া অফিসার লে.কমান্ডার রিজওয়ান সাঈদ জিকুর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে র্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপরোক্ত মাদক পরিবহনের সংবাদ পাওয়ার পর র্যাব -১১ এর একটি চৌকস আভিযানিক দল বেরিয়ে পড়ে। প্রাথমিক পর্যায়ে কুমিল্লা হতে একটি মাদকের চালান আসার খবর পাওয়ার পর ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চেকিং শুরু হয়। দীর্ঘক্ষণ চেকিং এর এক পর্যায়ে একটি সাদা রঙের (ঢাকা মেট্রো-গ১৪-০৫২২) প্রাইভেটকার এর চালক আসনধারীকে গাড়িতে কি বহন করা হয় জানতে চাইল তাদের আচরণ ও অসংলগ্ন কথাবার্তায় সন্দেহের উদ্রেগ হয়। গাড়ির ব্যাকডালা খুলতে অস্বীকৃতি জানালে সন্দেহ আরো ঘনিভূত হয়। একসময় বাধ্য হয়েই ব্যাকডালা খুললে মুখ বাধা দুটি বস্তা দেখতে পাওয়া যায়। বস্তায় কি আছে জিজ্ঞাসা করলে জানায় তারা কবিরাজি তেলের ব্যবসা করে।

র্যাব আরও জানায়, বস্তার কাচের বোতলগুলো মূলত সে উদ্দেশ্যেই স্বল্পমূলে ক্রয় করে নিয়ে যাচ্ছে। তাদের বয়ানে সন্তষ্ট হতে না পেরে বস্তার মুখ খোলা হয়। নীল রঙের পলিথিন মোড়া বোতল সদৃশ্য কিছু ব’র উপস্থিতি সন্দেহ বাড়িয়ে দেয়। অবশেষে পলিথিন খোলা হলে এতে ফেন্সিডিল পাওয়া যায়। বিস্তারিত জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক পরিবহন ও ক্রয় বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। আইনগত প্রক্রিয়া সম্পন্ন শেষে তাদের সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়।

Related Articles

Back to top button