সোনারগাঁয়ের খবর

পুলিশের উপর হামলা করে ছিনিয়ে নেওয়া আসামীসহ গ্রেফতার ৪

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার দুই এসআইয়ের উপর হামলা করে ওয়ারেন্টভূক্ত আসামী ছিনিয়ে নেওয়ার এক সপ্তাহ পর ঐ ছিনিয়ে নেওয়া আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা।

শনিবার রাতে র‌্যাব-১১’র উপ-পরিচালক একেএম মুনিরুল আলম তাদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গত শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলন ওয়ারেন্টভূক্ত আসামি মো. আমিন (৪০), রিনা বেগম (৪১), রিপন মিয়া (৩৮) ও আছমা (৩৮)। তাদেরকে সোনারগাঁ থানায় হস্তান্তর করেছে র‌্যাব। শনিবার সকালে গ্রেফতারকৃতূের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে র‌্যাব তাদের কাছ থেকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ১টি ওয়াকিটকি সেট, মোবাইল সেট, ১টি পুলিশ আইডি কার্ডসহ গুরুত্বপূর্ণ আলামত উদ্ধার করে।

গত ১১ জুন সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) মো. ফারুক হোসেন ও মেরাজুল ইসলাম সোহাগের ওপর হামলা করে ওয়ারেন্টভূক্ত আসামী মো. আমিনকে ছিনিয়ে নেয় তারা। এ ঘটনায় আহত সোনারগাঁও থানার উপ-পরিদর্শক মো. ফারুক হোসেন পরদিন বাদি হয়ে মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে র‌্যাব পুলিশের পাশে ছায়া তদন্ত করে তাদের গ্রেফতার করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, পুলিশের ওপর হামলা করে ছিনিয়ে নেওয়া ওয়ারেন্টভূক্ত আসামীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button