সিদ্ধিরগঞ্জ

নারায়ণগঞ্জে ভার্চুয়ালি আদালতে মামুনুল হকের আরও তিনদিনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি মামলায় হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হকের আরও তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৭ মে) বিকেলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পক্ষ থেকে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌসের ভার্চুয়ালি আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, সিদ্ধিরগঞ্জ থানায় হেফাজতের ডাকা হরতালের একটি নাশকতার মামলায় পিবিআই এর আবেদনের প্রেক্ষিতে আদালত মামুনুল হকের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

নারায়ণগঞ্জ পিবিআইয়ের পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান, সিদ্ধিরগঞ্জ থানায় হেফাজতের হরতালে নাশকতার ঘটনায় একটি মামলা রয়েছে। সেই মামলাটি বর্তমানে পিবিআই তদন্ত করছে।

উল্লেখ্য যে, এর আগে গত ১২ মে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় কথিত দ্বিতীয় স্ত্রীর দায়ের করা ধর্ষণ মামলাসহ পাঁচটি মামলায় মাওলানা মামুনুল হকের তিনদিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মোদিবিরোধী আন্দোলনের নামে রাজধানী ঢাকা, ব্রাহ্মণবাড়িয়া ও হাটহাজারীতে বেপরোয়া তাণ্ডবের পর সোনারগাঁশের রিসোর্টকাণ্ডে হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে নিয়ে দেশজুড়ে তোলপাড় শুরু হয়। আইন-শৃঙ্খলা বাহিনী তাণ্ডবের অভিযোগে একে একে হেফাজতের কেন্দ্রীয় নেতাদের গ্রেফতার করতে থাকে।

এরই ধারাবাহিকতায় মাওলানা মামুনুল হককে গত ১৮ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে গ্রেফতার করে পুলিশ।

Related Articles

Back to top button