বিনোদন

নতুন আঙ্গিকে মঞ্চায়িত হবে এবার সোনারগাঁয়ে হানিফ সংকেতের ইত্যাদি

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

বাংলা ভাষাভাষী সকল শ্রেণির মানুষের কাছে একটি জনপ্রিয় অনুষ্ঠানের নাম ইত্যাদি। হানিফ সংকেতের পরিচালনায় সেই ইত্যাদির নতুন পর্ব এবার মঞ্চায়িত হবে ইতিহাস ঐতিহ্যের লালন ভূমি সোনারগাঁয়ে।

দীর্ঘদিন পর পর এই অনুষ্ঠানের জন্য মানুষের অপেক্ষা ও আগ্রহ থাকে অনেক। দেশের বিভিন্ন অঞ্চলে এ অনুষ্ঠানটির চিত্র ধারণ করা হয়। এবার সেই অনুষ্ঠানটি হতে যাচ্ছে নারায়ণগঞ্জে সোনারগাঁ উপজেলার বাংলাদেশ লােক ও কারুশিল্প ফাউন্ডেশন জাদুঘর প্রাঙ্গণে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) অনুষ্ঠান স্থল লােক ও কারুশিল্প জাদুঘর প্রাঙ্গণে পরিদর্শন করতে আসেন ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির পরিচালক ও প্রযােজক হানিফ সংকেত।

এসময় তার সাথে ছিলেন জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) গােলাম মুস্তাফা মুন্না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মােঃ বাবুল ওমর বাবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সিসহ অন্যান্য কর্মকর্তারা।

হানিফ সংকেত জানান, প্রতিবার যেমন নতুন কিছু থাকে ইত্যাদির দর্শকদের জন্য এবারো তার ব্যতিক্রম নয়। এবারো কিছু নতুন মাত্রা, নতুনত্ব আসছে। আশা করছি দর্শকদের ভালোবাসা অব্যাহত থাকবে।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানান, অনুষ্ঠানটি করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা থাকবে। এটি একটি জনপ্রিয় ও দর্শকনন্দিত অনুষ্ঠান।

Related Articles

Back to top button