নির্বাচনের খবর

ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুমের ভোট প্রার্থনা সহধর্মিনীর

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

আগামী ১১ নভেম্বর বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সফল চেয়ারম্যান ও নৌকার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাসুম আহস্মেদের পক্ষে ভোট প্রার্থনায় ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করেছেন তার সহধর্মিনী।

আজ বুধবার দিনব্যাপী ধামগড় ইউনিয়নের বিভিন্ন গ্রাম পাড়া-মহল্লায় গিয়ে তিনি ভোটারদের হাতে ধরে মাসুমের পক্ষে সালাম পৌচ্ছে দিয়ে নারী পুরুষ ও যুবকদের কাছে ভোট ও দোয়া চান।

এসময় চেয়ারম্যান মাসুমের সহধর্মিনী ভোটারদের উদ্দেশ্যে বলেন, তার স্বামী গত ৫টি বছর ইউনিয়নের উন্নয়নের জন্য চেষ্টা করেছেন। ধামগড়বাসীর সুখ-দুখে পাশে থাকার চেষ্টা করেছেন। তার সে চেষ্টা অব্যাহত রাখতে শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে পূনরায় নৌকায় ভোট দেয়ার জন্য ভোটারদের অনুরোধ করেন। এসময় তিনি আরো বলেন, শেখ হাসিনার উন্নয়নের ধাবাবাহিকতা রক্ষা করতে অনেকে এখান থেকে নৌকা প্রতীক চেয়েছেন কিন্তু প্রধানমন্ত্রী মাসুম চেয়ারম্যানের উন্নয়ন ও তাকে যোগ্য মনে করে পূনরায় নৌকা প্রতীক দিয়েছেন। যারা নৌকা প্রতীক পায়নি তারা মাসুমের যোগ্যতার কাছে পরাজিত হয়ে নৌকা বঞ্চিত হয়ে এখন তার নামে বিভিন্ন অপবাদ দিচ্ছেন। ধামগড় যাতে উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে নৌকা প্রতিকের বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে। আপনারা এসব লোকদের কথায় কান দিবেন না। মাসুম চেয়ারম্যান পূনরায় নির্বাচিত হলে ধামগড়বাসীর জীবনযাত্রার মান উন্নয়ন হবে ধামগড়ের উন্নয়ন অব্যাহত থাকবে।

Related Articles

Back to top button