সোনারগাঁয়ের খবর

দুধঘাটার মুজিবুর মেম্বার আর নেই, মাসুম চেয়ারম্যান গভীর শোক প্রকাশ করেছেন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম ;

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সদস্য ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার দুধঘাটার কৃতি সন্তান মো. মুজিবুর রহমান ভূইয়া (৬২) আর নেই। শনিবার দিন বিকাল ৫ টায় বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ভারতে চিকিৎসাধীন অবস্থায় শেষ শেষ নিঃশ্বাস ত্যাগ করে দুনিয়ার সফর সমাপ্তি করেছেন। ইন্না লিল্লাহে অ-ইন্না ইলাইহে রাজিউন।

তার মৃত্যুতে শোক প্রকাশ ও দোয়া জানিয়েছেন পিরোজপুর ইউনিয়ন পারিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

মহান আআল্লাহর শাহী দরবারে প্রার্থনা, আল্লাহ যেন তাকে ক্ষমা করেন, জান্নাতের উঁচু মাকাম দান করেন। পরিবারের সদস্যদের সবর করার তাওফিক দেন। আমিন

মরহুম মো. মুজিবুর রহমান ভূইয়া মেম্বার একাধিকবার নির্বাচিত জনপ্রতিনিধি ও একজন নামি-দামি ও প্রভাবশালী মানুষ ছিলেন। পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও নিবেদিত প্রাণ এই নেতা- যিনি ছিলেন বহুল পরিচিত ও একটি এলাকার অভিভাবক সমতুল্য।

সর্বস্তরের মানুষ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছেন। আবার অনেকেই প্রার্থনা করেছন- মহান আল্লাহ যেন তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করেন।

Related Articles

Back to top button