নির্বাচনের খবর

‘জয়বাংলা’ বলেই যেন আমার মৃত্যুবরণ হয় : আইভী

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ডা, সেলিনা হায়াৎ বলেছেন, ক্যান্ডিডেট খোঁজা হচ্ছে, হেফাজত থেকে শুরু করে নানা রকমের প্রার্থীকে দিয়ে কিভাবে নির্বাচনকে বানচাল করা যায় সেই চেষ্টা হচ্ছে। ইনশাআল্লাহ জয়কে কেউ ঠেকাতে পারবে না।

মেয়র আইভী তার বিরোধী শিবিরকে ইঙ্গিত করে বলেন, আমি অবশ্যই তাদেরকে বলবো মাননীয় প্রধানমন্ত্রীর কথা চিন্তা করে দেখুন। তিনি যে প্রার্থী দিয়েছেন তার বিরোধীতা করবেন নাকি নিজেদের অস্তিত্ব বজায় রাখার চিন্তা করবেন। সেটা সময় এসেছে চিন্তা করার জন্য।

তিনি আরও বলেন, আমি আপনাদের মাধ্যমে বলতে চাই, বেশী বাড়া বাড়ি কোন কিছুই ভালো না। আপনারা এখন দেখেছেন আমাদের মাননীয় একজন প্রতিমন্ত্রীর (ডা.মুরাদ হাসান) অবস্থা কি হয়েছে। আমরা চাই না দলে আর এমন ঘটনা ঘটুক। দলের প্রতি সব সময় আস্থাশীল ছিলাম, ইনশাআল্লাহ আমৃত্যু থাকবো। আমাকে বহু চেষ্টা করেছেন জামাত শিবির বানানোর জন্য। আমার দলের উপর আস্থা আছে।

আইভী বলেন, আমার বাবা শেষ মুহুর্ত পর্যন্ত দলের মধ্যে নিবেদিত ছিলেন। আমাকে যেন আল্লাহ, এই জয়বাংলা বলেই যেন আমার মৃত্যুবরণ হয়। অন্য দিকে নিজেকে যেন না নিয়ে যাই। এই দলের জন্যই যেনো আমার জীবন বিসর্জিত হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজীসহ আইভী সমর্থিত আওয়ামীলীগের নেতাকর্মীরা।

Related Articles

Back to top button