নির্বাচনের খবর

জামপুরে নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের দায়িত্ব গ্রহন

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ে জামপুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান হামীম শিকদার শিপলুর বিদায় সংবর্ধনা ও জামপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের দায়িত্ব গ্রহন অনুষ্ঠিত হয় রবিবার সকালে।

এ সময় প্রাক্তন চেয়ারম্যান হামীম শিকদার শিপলু বলেন, আমি গত ৫ টি বছর সত্যতার সাথে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। এ বছর বাংলাদেশ আওয়ামী লীগের নৌকায় মনোনীত হন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভুঁইয়া এবং আমি ইউনিয়ন পরিষদের সকল দায়িত্ব নবনির্বাচিত চেয়ারম্যানকে বুঝিয়ে দিলাম তিনি সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাবেন। ও সকল ইউপি সদস্যদের সাথে নিয়ে ও জামপুর ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে এলাকার বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে যাবে।

এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া বলেন,প্রাক্তন চেয়ারম্যান হামীম শিকদার শিপলু সব সময় আপনাদের পাশে ছিলেন। এবং আমি আজকে দায়িত্ব বুঝিয়া নেই ও এই ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। সৎ ও নিষ্ঠার সাথে যেন দায়িত্ব পালন করতে পারি সকল ইউপি সদস্যদের সাথে নিয়ে এলাকার সাধারণ জনগণদের সাথে একসাথে কাজ করে যাব ও এবং সরকারের তহবিল থেকে আসা কাজগুলো এলাকায় উন্নয়নের সাথে করে যাব। অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করাই হবে আমার প্রধান লক্ষ্য এবং বিগত দিনগুলো থেকে জামপুর ইউনিয়ন উন্নয়নের ছোয়া লেগেছে অনেক।

এ সময় দায়িত্ব গ্রহন করেন , জামপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া, ১ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ শাহীন, ২ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ বদরুজ্জামান বদু, ৩ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ সানাউল্লাহ, ৪ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ মিলন মিয়া, ৫ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ মোতালিব ভুঁইয়া, ৬ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ নিরব, ৭ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ নাসির উদ্দিন, ৮ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ মনির হোসেন, ৯ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ কামরুল হাসান, ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা নবনির্বাচিত ইউপি সদস্য নাদিয়া আক্তার নুর, ৩,৪,৫,নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য বিলকিস আক্তার, ৭,৮,৯, নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য শিল্পী আক্তার।

Related Articles

Back to top button